সাতক্ষীরায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:  সাতক্ষীরায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সম্মেলনে বাবু প্রাণ নাথ দাস সভাপতি ও মিহির কান্তি সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত।

শনিবার (০২ নভেম্বর) দুপুরে সদরের কাটিয়া কর্মকার পাড়া সর্বজনীন পূজা মন্দির প্রাঙ্গণে সংগঠনটির জেলা শাখায় ভারপ্রাপ্ত আহবায়ক অসীম কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটি সিনিয়র সহ-সভাপতি ডা.শ্রী এম কে রায়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট,সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে ও মিহির কান্তি সরকারের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু,সদর উপজেলা মন্দির কমিটির সভাপতি গৌর দত্ত,প্রাণ নাথ দাস,বাবুরাম সানা প্রমুখ।

দ্বি-বার্ষিক সম্মেলনের আগে শহরের মিনি মার্কেট এলাকা থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়।র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন স্থলে যেয়ে শেষ হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, সাতক্ষীরা জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে বাবু প্রাণ নাথ দাস সভাপতি, মিহির কান্তি সরকার সাধারণ সম্পাদক ও অজয় দাস কে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।