রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

নভেম্বর ৪, ২০১৯
সাতক্ষীরায় জুয়া খেলার সময় বিপুল পরিমাণে টাকাসহ নয় জুয়াড়ী আটক

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা :  সাতক্ষীরায় জুয়া খেলা সময় ৯ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে নগদ ১২ হাজার একশত ৭৩ টাকা, ৮টি মোবাইল ও পাঁচজোড়া তাস উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোরে সদর উপজেলার হাড়দ্দহ থেকে সদর থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটকরা হলেন, সদরের হাড়দ্দহ গ্রামের মৃত রাজ্জাক সরদারের ছেলে কদু সরদার, মৃত জোহর আলীর ছেলে শফিকুল ইসলাম, মোশারফ মোড়লের ছেলে হাবিবুর রহমান, বাবর আলীর ছেলে আশরাফ আলী, ওহাব বিশ্বাসের ছেলে শাহাজাহান বিশ্বাস, আব্দুর রহমানের ছেলে মনজুরুল কবির, গোলাম গাজীর ছেলে সেলিম গাজী, এমাদুল সরদারের ছেলে পলাশ হোসেন তাদের সবার বাড়ি হাড়দ্দহ গ্রামে। ও রঘুনাথপুর গ্রামের জনি সরদারের ছেলে মোহাম্মদ জালাল।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হাড়দ্দহ গ্রামে অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করে। এ সময় সেখান থেকে নগদ টাকা মোবাইল ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com