আয়েনউদ্দীন মাদ্রাসার উদ্যোগে প্রসপেক্টাস বিতরণ

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা : সাতক্ষীরা আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে প্রসপেক্টাস বিতরণ করা হয়েছে। আজ সকাল ১০টার দিকে ৭নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন কালু উপস্থিত থেকে প্রসপেক্টাস বিতরণ করেন। এসময় স্থানীয়  গর্ণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো: রুহুল আমিন বলেন,নারী শিক্ষা বিস্তারে আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সুবিন্যস্ত ও সুপরিকল্পিত শিক্ষা কর্মসূচী নিয়ে আয়েনউদ্দীন মহিলা আলিম মাদ্রাসার যাত্রা শুরু করেছে।

শিক্ষার্থীদের একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলার যোগ্য সৈনিক বিজ্ঞান মনস্ক, দেশপ্রেমিক, সুনাগরিক ও দক্ষ মানব সম্পদে পরিণত করার লক্ষ্যে জাতীয় উন্নয়ন ও অগ্রগতি সাধনের জন্য মননশীল ও নৈতিক মূল্যবোধ সম্পন্ন জাতি বিনির্মাণে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করেছে। বিনিময়ে মহান আল্লাহ রাব্বুল আলামিনের পরম সন্তুষ্টিও পরকালের জবাবদিহিতা ও মুক্তিলাভের জন্য কাজ করে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি ,সহীহ কুরআন তেলাওয়াত শিক্ষার ব্যবস্থার পাশাপাশি  দ্বীনি শিক্ষা ও আধুনিক শিক্ষার অপূর্ব সমন্বয়,বিভিন্ন ক্যাডেট মাদরাসার শিক্ষা কার্যক্রমের সাথে সমন্বয় সাধন,শিশুদেরকে সহজ-সরল উপায়ে বিনোদনের মাধ্যমে পাঠদানসহ অত্যাধুনিক কম্পিউটার ল্যাব, বিজ্ঞানাগার ও মাল্টিমিডিয়া ক্লাসরুমের মাধ্যমে পাঠ দান করে থাকে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।