সাতক্ষীরা বাইপাস সড়কে মটরসাইকেলের ধাক্কায় নিহত-১, আহত-২

ক্রাইমর্বাতা রিপোর্ট: সাতক্ষীরার বাইপাস সড়কে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক গ্রাম্য ডাক্তার নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই জন। মঙ্গলবার সকাল ১০ টার দিকে শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত সাইকেল আরোহী গ্রাম্য ডাক্তারের নাম শামীম হোসেন ছট্টু (৪৫)। তিনি বকচরা গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে।
অপরদিকে, আহতরা হলেন খুলনার ময়লাপোতা এলাকার খলিলুর রহমানের ছেলে নুর মোহাম্মদ ও ডুমুরিয়া এলাকার সোবহান শেখের ছেলে তাজুল ইসলাম। এদের মধ্যে নুর মোহাম্মদের অবস্থা আশংকাজনক।
স্থানীয়রা জানান, সকালে বাইসাইকেল আরোহী গ্রাম্য ডাক্তার শামীম হোসেন ছট্টু শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় পার হওয়ার সময় সাতক্ষীরা মেডিকেল কলেজের দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই নিহত হন বাইসাইকেল আরোহী শামীম হোসেন ছট্টু। এ সময় আহত হন মোটর সাইকেলে আরোহী নুর মোহাম্মদ ও তাজুল ইসলাম। স্থানীয়রা তাদেরকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। এরপর সেখানে নুর মোহাদ্দের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেলে স্থানান্তর করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।