নভেম্বর ৭, ২০১৯
শ্যামনগরে যুবলীগ নেতার মাদক সেবনের ছবিতে তোলপাড়

ক্রাইমর্বাতা রিপোর্ট: শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের মাদক সেবনের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। যদিও বর্তমানে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। ওই যুবলীগ নেতা ডি এম গোলাম মোস্তফা শ্যামনগরের বাদঘাটা গ্রামের বাসিন্দা।
স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা জানান, সম্প্রতি ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করে মাদকাসক্ত ডি এম গোলাম মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট শ্যামনগর সদর ইউনিয়নের কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটি অনুমোদনের পর থেকে মোস্তফা আরো বেপরোয়া হয়ে ওঠে। এলাকায় মাদকের আড্ডা গড়ে তোলে। গত কয়েকদিন পূর্বে নিজের পক্ষে মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। কিন্তু তারপরও উক্ত মাদকাসক্ত মোস্তফার বিরুদ্ধে কোন ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়নি। অথচ ওই মোস্তফার বিরুদ্ধে চুরি, ছিনতাইসহ প্রায় ৮টি মামলা রয়েছে। বর্তমানে পলাতক থাকায় গোলাম মোস্তফার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এবিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, মোস্তফার মাদক সেবনের বিষয়ে আমি কিছুই জানি না।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com