নভেম্বর ১২, ২০১৯
রাঙ্গা অনুতপ্ত, বক্তব্য প্রত্যাহার

ক্রাইমর্বাতা রিপোর্ট: স্বৈরাচার মুক্তি বা গণতন্ত্র দিবসে যে বক্তব্যে দেশব্যাপী বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে তা প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। কোনো কথা না বাড়িয়ে দুপুরে পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে তিনি দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে গণমাধ্যমের উদ্দেশ্যে পঠিত বিবৃতিতে তিনি বলেন, অনিচ্ছাকৃতভাবে আমার মুখ থেকে নূর হোসেন সম্পর্কে কিছু অযাচিত কথা বেরিয়ে গেছে। যা নুর হোসেনের পরিবারের সদস্যদের মনে আঘাত লেগেছে। এ জন্য আমি আন্তরিকভাবে দু:খিত। আমি আমার বক্তব্যের জন্য অনুতপ্ত। বিবৃতি পাঠ শেষে তিনি ফের বলেন, আমার কথায় নুর হোসেনের মা আঘাত পেয়েছেন, আমারও মা আছেন। আমি তার কাছে ক্ষমাপ্রার্থী।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।