নভেম্বর ১৩, ২০১৯
কলারোয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ডের আদেশ
ক্রাইমর্বাতা রিপোর্ট:  সাতক্ষীরার কলারোয়ার জালালাবাদে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী রঞ্জন মন্ডলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যদ্বন্ড কার্যকরসহ দুই লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। বুধবার দুপুরে জনাকীর্ণ আদালতে সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এ রায় প্রদান করেন।
নারী ও শিশু নির্যাতন আদালতের পাবলিক প্রসিকিউটার এড. জহুরুল হায়দার বাবু জানানন, তালা উপজেলার বারাত গ্রামের নিমাই চন্দ্র দাশের মেয়ে স্বপ্না রানী মন্ডলের সাথে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের তৈলকুপি গ্রামের রবিন মন্ডলের ছেলে রঞ্জন মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী রঞ্জন মন্ডল যৌতুকের জন্য তার স্ত্রী স্বপ্না রাণী মন্ডলকে প্রায়ই শারিরীকভাবে নির্যাতন করতো। এক পর্যায়ে ২০১২ সালে ৯ মার্চ পঞ্চাশ হাজার টাকা যৌতুকের জন্য দুপুর সাড়ে ১২ টার সময় স্বামী রঞ্জন মন্ডল নিজের বাড়িতে তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই শিবপদ দাস বাদী হয়ে ৬ জনকে আসামী করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই গোলাম সরোয়ার মোল্যা অধিকতর তদন্ত শেষে আদালতে ২০১২ সালের ১১ জুলাই স্বামী রঞ্জন মন্ডলের নামে চার্জশীট দাখিল করেন। বুধবার আদালত ৯ জনের স্বাক্ষ্য গ্রহণশেষে হত্যাকান্ডটি সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আসামী রঞ্জন মন্ডলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ্বন্ড কার্যকরসহ দুই লাখ টাকা জরিমানার আদেশ দেন। তবে, এ রায়ের সময় আসামী রঞ্জন মন্ডল পলাতক ছিলেন বলে তিনি আরো জানান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com