সাতক্ষীরায় গ্রেপ্তারকৃত সেই দুই চাঁদাবাজ সাংবাদিকের ৫দিনের রিমান্ড আবেদন

ক্রাইমর্বাতা রিপোর্ট:  সাতক্ষীরা:  শহরের ইটাগাছায় অবস্থিত আব্দুল খালেকের মালিকানাধীন শাহিনুর বেকারীতে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজির ঘটনায় গ্রেপ্তারকৃত সেই দুইজনের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রদীপ। আবেদনটি জিআরও অফিসে নথিভূক্ত করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার তিনি সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ আবেদন করেন। আগামী সপ্তাহের যেকোনো দিন আসামী এবং মামলার তদন্তকারী কর্মকর্তার উপস্থিতিতে রিমান্ড বিষয়ক শুনানী হবে বলে সূত্র জানায়।
উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা ১২টার দিকে শহরের ইটাগাছা উত্তরপাড়া এলাকায় একটি বেকারীতে চাঁদাবাজি করার সময় পুলিশ মামুন হোসেন মিলন ও মাজহারুল ইসলাম নামের দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মামুন হোসেন শহরের পুরাতন সাতক্ষীরা (মুন্সিপাড়া) এলাকার আব্দুল জলিলের ছেলে এবং মাজহারুল ইসলাম বাঁকাল এলাকার আব্দুল আজিজের ছেলে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় ১২ নভেম্বর ২০১৯ তারিখে ৩৮৫, ৩৮৬ ও ৪১৯ পেনাল কোড ১৮৬০; অপরের রূপ ধারন করে (সাংবাদিক পরিচয়ে) চাঁদা দাবি করত: চাঁদা আদাইয়ের অপরাধে ৩৫নং মামলা হয়েছে। মামলার বাদী শহরের ইটাগাছা উত্তরপাড়ার মৃত আব্দুল জলিলের পুত্র আব্দুল খালেক।
মামলার এজাহারের বর্ণনা মতে, ওই সময় শহরের আব্দুল হাকিম ও আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের কালাম সরদারের পুত্র পলাশ হোসেন নামে আরো দুইজন পালিয়ে যায়। খবর নিয়ে জানা গেছে, আব্দুল হাকিমের বাড়ি শহরের মুনজিতপুরে এবং মামুন হোসেন মিলনের বাড়ি শহরের রাজারবাগান এলাকায়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।