আশাশুনিতে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ি ধরতে যেয়ে হামলার শিকার পুলিশ:

ক্রাইমর্বাতা রিপোর্ট:  সাতক্ষীরা:    ক্রেতা সেজে ধরতে যেয়ে মাদক ব্যবসায়ির হাতে লাঞ্ছিত হয়েছেন এক পুলিশ কর্মকর্তা। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আব্দুল লতিফ কলেজের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে এক মাদক ব্যবসায়িকে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতের নাম রাসেল সানা (৩০)। তিনি আশাশুনি উপজেলার মীর্জাপুর গ্রামের আশরাফ সানা ছেলে।
গদাইপুর গ্রামের ইউপি সদস্য অনুপ কুমার ম-ল, মুক্তিযোদ্ধা এবাদুল ইসলাম, জামালউদ্দিন ও খাজরা গ্রামের মুক্তিযোদ্ধা দীনেশ মন্ডল জানান, গদাইপুর গ্রামের নাজিরউদ্দিন মোল¬ার ছেলে তুহিন, সাত্তার মোল¬্যার ছেলে বেল¬ালসহ তাদের কয়েকজন বন্ধু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি ও মাদক সেবী হিসেবে পরিচিত। মাদক ব্যবসার অভিযোগে তারা কয়েকবার জেলও খেটেছেন। স্থানীয় চেয়ারম্যানের সহায়তায় তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে এলাকার যুব সমাজকে কলুষিত করে ফেলছিল। বিষয়টি তারা আশাশুনি থানা ও ডিবি পুলিশকে কয়েকবার অবহিত করেছেন। সে অনুযায়ি বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে আশাশুনি থানার সহকারি উপ-পরিদর্শক মিলন হোসেন ক্রেতা সেজে আব্দুল লতিফ কলেজের সামনে এসে তুহিন ও বেল¬ালের কাছে মাদক কিনতে আসেন। মাদক কিনে টাকা দেওয়ার সময় তাদের হাত টেনে ধরলে তাদের সঙ্গে থাকা মাদক ব্যবসায়ি মীর্জাপুর গ্রামের রাসেল সানা ক্ষুব্ধ হয়ে তুহিন ও বেল¬ালকে ছাড়িয়ে নিতে তারা তিনজন মিলে সহকারি উপপরিদর্শক মিলনের উপর হামলা চালায়। পুলিশ তখন বেল¬াল ও তুহিনকে ছেড়ে দিয়ে হামলাকারি রাসেলকে ধরে ফেলে। পরে তার ব্যবহৃত মোটর সাইকেলসহ থানায় নিয়ে আসে।
আশাশুনি থানার সহকারি উপ-পরিদর্শক রাসেল হোসেন তার উপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও মোটরসাইকেলসহ রাসেলকে আটক করা হয়েছে। বেল¬াল ও তুহিনকে ধরার জন্য রাতে অভিযান চালানো হবে। এ ঘটনায় তিনি বাদি হয়ে থানায় মামলা করবেন।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।