নভেম্বর ১৬, ২০১৯
তালায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা কামাল আটক

তালা প্রতিনিধি: জোর করে গৃহবধূকে ঝাপটে ধরে ছবি তুলে তা ইন্টারনেট ও স্বামীর কাছে পৌছে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সাতক্ষীরায় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক ওই আওয়ামী লীগ নেতার নাম কামাল সানা (৪০)। সে তালা উপজেলার জালালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়মী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দোহার গ্রামের ফাজেল সানার ছেলে। শুক্রবার (১৫ নভেম্বর) রাতে সাতক্ষীরার তালা উপজেলার জেঠুয়া বাজার থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় তালা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষণের শিকার ওই গৃহবধূ। অভিযোগে তিনি উল্লেখ করেন, তার স্বামী দীর্ঘদিন যাবৎ যশোরের একটি ইট ভাটায় কাজ করার সুবাদে যশোরে অবস্থান করে আসছিল । অভিযুক্ত কামাল সানা তার স্বামীর দূঃসর্ম্পকের আত্মীয়। যার সূত্র ধরে সে প্রায়ই তাদের বাড়িতে যাতায়াত করত। এক পর্যায়ে আকষ্মিক কামাল তাকে একদিন কুপ্রস্তাব দেয়। তবে এতে সে রাজি না হওয়ায় গত ৫ অক্টোবর দুপুরে ফের কৌশলে তাকে বাড়ীর পাশের নদীর ধারে ডেকে নিয়ে যায় সে। সেখানে কিছু বুঝে ওঠার আগেই কামাল তাকে ঝাপটে ধরে। এসময় তার সাথে অজ্ঞাত ব্যাক্তির সহয়তায় তাৎক্ষণিক একাধিক আপত্তিকর ছবি তোলে। এরপর কামাল তাকে ঐ ছবি দেখিয়ে বলেন, তার প্রস্তাবে রাজী না হলে ঐ ছবি সে ইন্টারনেটে ছেড়ে দিব, এমনকি তার স্বামীর কাছে পৌছে দিয়ে তার সংসার ভাঙার হুমকিও দেয় সে। ঐ দিন কোন রকম নিজেকে রক্ষা করে বাড়ি ফিরে আসতে সক্ষম হন তিনি। কিন্তু সুচতুর কামাল এরপরও তার পিছু ছাড়েনি। যার ধারাবাহিকতায় গত ১৫ অক্টোবর সন্ধ্যায় ফের ঐ বাড়িতে প্রবেশ করে উক্ত অশ্লীল ছবি দেখিয়ে ও নানাবিধ হুমকি দিয়ে জিম্মি করে তাকে ধর্ষণ করে। শুধু এখানেই শেষ নয়, বিষয়টি কাউকে না বলতে তার স্বামী-সন্তানদের সবাইকে হুমকি দিয়ে চলে যায়। ঘটনার শিকার গৃহবধূ এক প্রকার নিরুপায় হয়ে বিষয়টি কাউকে জানায়নি। তারপরও প্রতারক কামাল সর্বশেষ গত বুধবার তার কাছে থাকা অশ্লীল ছবিগুলো তার স্বামী রফিকুলের কাছে পৌছে দেয় ।

সর্বশেষ ঘটনায় তাদের সংসার ভাংতে বসেছে বলে অভিযোগ করেন ঐ গৃহবধূ। এক পর্যয়ে কিংকর্তব্যবিমূঢ় গৃহবধূ তার স্বামীসহ আত্মীয়-স্বজনদের সাথে পরামর্শ করে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনার বিবরণ তুলে ধরে তালা থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই শুক্রবার সন্ধ্যায় কামাল সানাকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কামাল সানাকে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে চালান করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com