বুধবার , ১২ আগস্ট ২০২০

সাতক্ষীরা মেডিকেলের ল্যাব সহকারী সুব্রত দাসসহ স্বাস্থ্যের ১২ জনকে দুদকে তলব

ক্রাইমবার্তা রিপোটঃ : সাতক্ষীরা : অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচারের অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য অধিদপ্তরেরর ১২ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত নির্দিষ্ট সময়ে তাদেরকে সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে বলে দুদকের উপ পরিচালক মো. সামছুল আলম জানান।

তিনি বলেন, নিজের ও পরিবারের সদস্যদের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, জন্মনিবন্ধন সনদ ও আয়কর রিটার্নের অনুলিপি নিয়ে হাজির হতে হবে।

অন্যদের মধ্যে রয়েছেন- টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের সচিব সাঈফুল ইসলাম, কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের স্টোরকিপার সাফায়েত হোসেন ফয়েজ, স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক শাহজাহান, রাজশাহীর সিভিল সার্জন অফিসের হিসাব রক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান সহকারী আনোয়ার হোসেন।

তালিকায় রয়েছে- ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সিনিয়র স্টোর কর্মকর্তা রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাবরক্ষক আব্দুল মজিদ, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাস, খুলনা মেডিকেল কলেজের হিসাবরক্ষক মাফতুন আহমেদ রাজা, স্বাস্থ্য অধিদপ্তরের ইপিআইয়ের হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সী, অফিস সহকারী তোফায়েল আহমেদ ও অফিস সহকারী কামরুল ইসলাম।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরার কলারোয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫৩৪৬তম শুভ আবির্ভাব তিথি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *