সাতক্ষীরায় ফেনসিডিল সহ কথিত সাংবাদিক আটক

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ৫ নং কেড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা সীমান্ত থেকে মাদক কারবারি শরিফুল ইসলামকে (২৫)গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ’র ৩৩ ব্যাটালিয়নের কাকডাঙ্গা বিওপি’র সদস্যরা। সে উপজেলার কেঁড়াগাছি গ্রামের আব্দুল ওহাবের ছেলে।বিজিবি কাকডাঙ্গা বিওপি ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ নভেম্বর)বিকাল শোয়া ৩ টার দিকে।মোটরসাইকেলে করে ফেনসিডিল নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা সীমান্ত ফাঁড়ির একটি দল চেকপোস্ট বসান।

এসময় সামনে ওই মটর সাইকেল কাকডাঙ্গা বিওপি’র সামনে পৌঁছালে পালানোর চেষ্টা করে। কোম্পানি কমান্ডার নূরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোঁসের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে থামানোর চেষ্টা করলে সে টহলরত বিজিবি সদস্যদের ভীতি প্রদর্শন করে পলায়নের চেষ্টা করে। এসময় মটর সাইকেলসহ শরিফুল ইসলামকে আটক করে বিজিবি। পরবর্তীতে তার মটর সাইকেল তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল ও ২৪ ঘণ্টা ডট টিভি /দৈনিক দক্ষিণাদূত   ও স্থানীয় পত্রিকার পরিচয় পত্র  উদ্ধার করেন।কলারোয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজীব হোসেন বলেন ,আটক শরিফুলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Check Also

ডিবি কার্যালয়ে সামনে নুরের স্ত্রীর কান্না

ক্রাইমবাতা রিপোর্ট: রাজধানীর ডিবি কার্যালয়ের সামনে সন্তানকে সাথে নিয়ে অজোরে কান্না করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *