নভেম্বর ২২, ২০১৯
সাতক্ষীরায় ফেনসিডিল সহ কথিত সাংবাদিক আটক

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ৫ নং কেড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা সীমান্ত থেকে মাদক কারবারি শরিফুল ইসলামকে (২৫)গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ’র ৩৩ ব্যাটালিয়নের কাকডাঙ্গা বিওপি’র সদস্যরা। সে উপজেলার কেঁড়াগাছি গ্রামের আব্দুল ওহাবের ছেলে।বিজিবি কাকডাঙ্গা বিওপি ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২ নভেম্বর)বিকাল শোয়া ৩ টার দিকে।মোটরসাইকেলে করে ফেনসিডিল নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা সীমান্ত ফাঁড়ির একটি দল চেকপোস্ট বসান।

এসময় সামনে ওই মটর সাইকেল কাকডাঙ্গা বিওপি’র সামনে পৌঁছালে পালানোর চেষ্টা করে। কোম্পানি কমান্ডার নূরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোঁসের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে থামানোর চেষ্টা করলে সে টহলরত বিজিবি সদস্যদের ভীতি প্রদর্শন করে পলায়নের চেষ্টা করে। এসময় মটর সাইকেলসহ শরিফুল ইসলামকে আটক করে বিজিবি। পরবর্তীতে তার মটর সাইকেল তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল ও ২৪ ঘণ্টা ডট টিভি /দৈনিক দক্ষিণাদূত   ও স্থানীয় পত্রিকার পরিচয় পত্র  উদ্ধার করেন।কলারোয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজীব হোসেন বলেন ,আটক শরিফুলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com