দৈনিক সাতনদীর অনলাইন সংস্করণ শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে

অল্পদিনেই সাতক্ষীরার বহুল প্রচারিত দৈনিক সাতনদীর অনলাইন সংস্করণ শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে। এজন্য প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা, ধন্যবাদ। চলতি বছরের ২২ জুলাই দৈনিক সাতনদীর অনলাইন সংস্করণ চালু হয়। অনেক পত্রিকার ভীড়ে পত্রিকাটি মাত্র চার মাস বয়সে পাঠক প্রিয়তায় ও গ্রহনযোগ্যতায় এখন সবার হৃদয়ে স্থান করে নিয়েছে। দৈনিক সাতনদী প্রথম থেকে বস্তুনিষ্ঠ ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীনভাবে সাহসিকতার সাথে সংবাদ প্রকাশ করে আসছে। যার কারনে দৈনিক সাতনদী পত্রিকার অনলাইন সংস্করণ ও ছাপা সংস্করণ পাঠকের কাছে ব্যাপক চাহিদা। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে অতি দ্রুতই দেশ-বিদেশে পাঠক সৃষ্টি হয়েছে। বিদেশে বসে সাতক্ষীরা জেলার প্রবাসীরা প্রতিনিয়ত সাতক্ষীরার খবর জানতে পারছে। দৈনিক সাতনদীর অনলাইন (http://dailysatnadee.net) সংস্করণ সব সময় সাতক্ষীরার প্রত্যন্ত অঞ্চলের খবর বেশি প্রকাশ করে। এতে করে পত্রিকাটিতে সাতক্ষীরার অগণিত পাঠক সৃষ্টি করতে সক্ষম হয়েছে। যে কোন সংবাদ প্রকাশের সাথে সাথেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সংবাদটি ফেসবুকে শেয়ার করার ফলে অতি দ্রুতই পাঠকের কাছে সবচেয়ে বেশি পৌছে যায়।
বর্তমানে “দৈনিক সাতনদী” ফেসবুক পেজে (https://web.facebook.com/satnadeeonline) ৩২৮৬ জন পাঠক ও ফেসবুক লাইক পেজে (https://web.facebook.com/satnadeenews) ১০,১৪৭ জন যুক্ত রয়েছে।
বর্তমানে প্রতিদিন গড় ৮,০০০ জন পাঠক দৈনিক সাতনদীর ওয়েবসাইট http://dailysatnadee.net ভিজিট করছে।
এ্যালেক্সা র‌্যাংকিংয়ের জরিপ মতে দৈনিক সাতনদী http://dailysatnadee.net বর্তমানে বিশ্বে ৭,১৬,৬৯৩ তম অবস্থান করছে। এছাড়া বাংলাদেশের অবস্থানে ২,৯৬০ তম রয়েছে।
বিশ্বের যত ওয়েব সাইট রয়েছে একমাত্র এ্যালেক্সা ডটকম গুগলের মাধ্যমে র‌্যাংকিং পয়েন্ট হিসাব করে থাকে। এটা সব দেশেই সর্ব স্বীকৃত প্রতিষ্ঠান। আপনি চাইলেই আপনার ওয়েবসাইটটি বিশ্বে কত তম অবস্থান করছে সেটি জানতে পারেন। চেক করতে নিচের পদ্ধতি অনুসরন করুন।
উদাহরণ : https://www.alexa.com/siteinfo/dailysatnadee.net

যেখানে dailysatnadee.net লেখা আছে সেখানে আপনি আপনার ওয়েবসাইটের নাম দিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন এ্যালেক্সা র‌্যাংকিং পয়েন্ট হিসাব ।

নীচে সাতক্ষীরার ২১ নভেম্বর-২০১৯ তারিখ পর্যন্ত বেশ কিছু অনলাইন পত্রিকার বর্তমান অবস্থান তুলে ধরা হলো:

 

 

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।