পাটকেলঘাটায় ৬৭০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা:    সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে ৬’শ ৭০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ এর একটি দল পাটকেলঘাটা থানার ইসলামলকাটি মোড় থেকে ফেন্সিডিলসহ উক্ত মাদক ব্যবসায়ীকে আটক করে। র‌্যাব এ সময় একটি মোবাইল ও দুটি সিম কার্ড জব্দ করে।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর পূর্বপাড়া হাফিজুল ইসলামের ছেলে মাসুম বিল্লাহ রনি (৩২)।

র‌্যাব জানায়, পাটকেলঘাটা থানার জগদানন্দকাটি গ্রামের ইসলামকাটি মোড় এলাকায় মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামের একটি দোকানের সামনে কয়েকজন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের এ.এস.পি শাহিনুর ইসলামের নেতৃত্বে একটি সেখানে অভিযান চালায়। এ সময় সেখান ৬’শ ৭০ বোতল ফেন্সিডিলসহ উক্ত মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়। তার কাছ থেকে জব্দ করা হয় একটি মোবাইল ও দুটি সিম কার্ড ।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের এ.এস.পি শাহিনুর ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দিয়ে পাটকেলঘাটা থানায় সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।