সাতক্ষীরায় ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজন আটক

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরায় ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকাল ৩ টায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক লেঃ বিএন এম. মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।
আটককৃদরা হলো, তালা উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮) ও একই উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮)।
প্রেস ব্রিফিং-এ তিনি জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী সকালে ফুসলিয়ে ওই স্কুল ছাত্রীকে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে নিয়ে যায়। সেখান থেকে তারা শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে আসে ওই স্কুল ছাত্রীকে। এরপর উক্ত কক্ষে কথিত প্রেমিক হোসাইন মোড়ল তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে উক্ত ধর্ষণ চিত্র ধারণ করে। পরবর্তীতে আকবর গাজী তার ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সেও তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকা থেকে কিশোরী ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে ভিডিও চিত্র ধারণকৃত ট্যাবসহ আটক করেন।
তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

Check Also

নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর

গ্রেপ্তারের চার ঘণ্টা পরে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *