কলারোয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর

ক: দীর্ঘ ৫ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলারোয়া উপজেলা পাইলট হাইস্কুল ফুটবল মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বাক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস.এম কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।
সম্মেলন শেষে ফিরোজ আহমেদ স্বপনকে আবারও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর ভাই আলিমুর রহমানের নাম ঘোষণা করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।