নভেম্বর ২৯, ২০১৯
২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে সাতক্ষীরায় সন্ত্রাসী আটক: অস্ত্র উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ:  ২৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে  ছাত্রলীগের তিন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে সাতক্ষীরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গতরাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো দীপ আজিজও সাইফুল। দীপ সাতক্ষীরার জনৈক ছাত্রনেতার বডিগার্ড বলে জানা গেছে। এরমধ্যে দীপ মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামী এবং সাইফুল বেআইনী অস্ত্রধারী ও তার বাড়ি আশাশুনির সাইহাটি গ্রামে, আজিজের বাড়ি শ্যমনগরের নওয়াবেকী বলে জানা গেছে। তাদেরকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করেছে এবং জিজ্ঞাসাবাদ করছে বলে একাধিক সূত্র নিশ্চিত করলেও এব্যাপারে সংশ্লিষ্ঠদের সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও কেউ মোবাইল ফোন রিসিভ করেন নি।
জানা গেছে ঐ ছাত্রনেতার নির্দেশেই জনৈক ব্যক্তির ২৫ লাখ টাকা ছিনতাই করে উক্ত দীপ ও সাইফুল। এব্যাপারে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছে অভিযোগ করা হলে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের ঘনিষ্ট একাধিক সূত্র জানায় সংশ্লিষ্ঠ আইন প্রয়োগকারী সংস্থার লোকজন ছিনতাই হওয়া কিছু টাকাও উদ্ধার করেছে। তবে কবে কখন কার টাকা ছিনতাই হয়েছে সে সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। এদিকে শহরের মুনজিতপুরের উষা ফার্নিচার এলাকার লোকজন জানান, ভোররাতে আজিজকে আটক করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তার বাড়ির পিছনে মাটির নিচ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

আটকৃতরা প্রভাবশালী হওয়াতে গণমাধ্যম তাদের দলীয় পরিচয় গোপন করছে।patradoot.net

বিস্তারিত আসছে——–

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com