জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকসহ ৪জনের নামে অস্ত্র আইনে মামলা

ক্রাইমবার্তা ডেস্করিপোট   : হত্যা ও ছিনতাই কাজে ব্যবহৃত পিস্তল উদ্ধারের ঘটনায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ চারজনের নাম উল্লে¬খ করে মামলা দায়ের করা হয়েছে। ডিবি পুলিশের উপ-পরিদর্শক হাফিজুর রহমান বাদি হয়ে শনিবার সদর থানায় এ মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুরের সৈয়দ মোখলেছুর রহমানের ছেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, একই গ্রামের মৃত আরশাদ আলী সরদারের ছেলে আজিজুল ইসলাম, শহরের রসুলপুর মেহেদীবাগের এসএম আনিসুর রহমানের ছেলে শামীম হাসান ও একই এলাকার মো. আব্দুল বারেকের ছেলে আহম্মেদ বাবু। এদের মধ্যে আজিজুল ইসলামকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকের কাছের লোক বলে পরিচিত মুনজিতপুরের মাহামুদুর রহমান দীপ ও কালিগঞ্জের উজিরপুরের সাইফুল ইসলামকে কালিগঞ্জ থানার বিকাশ এজেন্ট এর ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বৃহস্পতিবার পুলিশ গ্রেপ্তার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদে সাদেকের ব্যবহৃত পিস্তলটি তারই কাছের লোক বলে পরিচিত মুনজিতপুরের আজিজুল ইসলামের কাছ থেকে শুক্রবার সকালে জব্দ করে পুলিশ। নিজের এক আত্মীয় জেলার বড় মাপের আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধি হওয়ার সুবাদে সাদিক তার দলবল নিয়ে সশস্ত্র চাঁদাবাজি করাতো। আজিজুলের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ি পুলিশ সাদিকসহ ৪জনের নাম উল্লেখ করে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় সদর থানায় মামলা (৮৮নং) করেন।
এদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, সাদিকসহ পলাতকদের ধরতে সাঁড়াশি অভিযান চালানো হচ্ছে। আজিজুল ইসলামকে শনিবার বিকেলে আদালতের মধ্যেমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

ছিন্নমূল মানুষের মুখে হাসি ফুটিয়েছে রিভারসাইড

সরদার হাসান ইলিয়াছ তানিম, সাতক্ষীরা:  রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্ট, ইসলামের আলো ছড়িয়ে দিতে কোরআন প্রশিক্ষণ কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *