শুক্রবার , ৭ আগস্ট ২০২০

জাসাস নেতা সোহেল আব্দুল্লাহকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সংবর্ধনা

শ্যামনগর প্রতিনিধি ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক সোহেল আব্দুল্লাহকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২৭ নভেম্বর বুধবার বিকাল চারটায় জেলা বিএনপির এক শীর্ষ নেতার বাড়িতে অনাড়ম্বরপুর্ন অনুষ্ঠানে তাকে সংবর্ধিত করা হয়।
জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এ্যাডঃ সৈয়দ ইফতেখার আলী ছাড়াও এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মেয়র আলহাজ¦ তাসকীন অহমেদ চিশতি, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জাসাস সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি এ্যাডঃ একলাছুর আলী বাচ্চু, সম্পাদক সুমন, শ্রমিক দলের সভাপতি আলহাজ¦ আব্দুস সামাদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক শের আলী, কৃষক দলের আব্দুল্লাহ আল কাদির ছাড়াও বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল ও জাসাসসহ বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়। ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক নেতা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মামুন আহমেদকে সভাপতি ও চিত্রনায়ক হেলাল খানকে সম্পাদক করা হয়। উক্ত কমিটিতে শ্যামনগর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম নজরুল ইসলামের ছেলে সোহেল আব্দুল্লাহকে সহ-প্রচার সম্পাদক মনোনীত করা হয়। #

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

যুক্তরাষ্ট্রের তুলনায় মৃত্যু কম বাংলাদেশে, সুস্থতাও বেশি

ক্রাইমবাতা ডেস্ক রিপোট: দেশে প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ ব্যবস্থাপনা নিয়ে নানা অভিযোগ রয়েছে। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *