কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ পড়ুয়া ৪ ছাত্র আহত, ২ জনের অবস্থা আশঙ্খাজনক

 

হাফিজুর রহমান শিমুলঃ

কালিগঞ্জে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চার কলেজছাত্র আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
সোমবার (০২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে কালিগঞ্জ-শ্যামনগর মহা-সড়কের পিরোজপুরের অদুরে কাঁটাখালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার মিকসিমিল গ্রামের আবুল কালাম গাজীর পুত্র নোমান আলী গাজী (২১), পার্শ্ববর্তী শাহাপুর গ্রামের মাওলা বকস্ গাজীর পুত্র রাজন হোসেন গাজী (২২), একই গ্রামের সাইফুল ইসলাম সরদারের পুত্র আব্দুস সাকিব সরদার (২২) ও আবজাল হোসেন গাজীর পুত্র অপু গাজী (২০)। তারা সবাই ডুমুরিয়ার শাহাপুর মধুগ্রাম কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, ডুমুরিয়া থেকে সাতটি মোটরসাইকেলে করে সুন্দরবন ভ্রমণে যাচ্ছিলেন ওই কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্ররা। পথে কাটাখালী (পিরোজপুর) এলাকায় শ্যামনগর দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে ছাত্রদের দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই চার শিক্ষার্থী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জিয়াউর রহমান এ প্রতিনিধিকে জানান, আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।