বুধবার , ১২ আগস্ট ২০২০

তালা ভেঙে কক্ষে নুর

ক্রাইমবার্তা রিপোটঃ তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। একটি ফোনালাপ ফাঁসের পর তার বিরুদ্ধে অনাস্থা জানিয়ে দুপুরে কক্ষে তালা লাগিয়ে দেন ‘মুক্তিযুদ্ধ মঞ্চে’র একাংশের  নেতাকর্মীরা। নুরের কুশপুত্তলিকাও দাহ করেন তারা। এদিকে বিকাল পাঁচটার দিকে প্রশাসনের পক্ষ থেকে সহায়তা না পেয়ে শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে তালা ভেঙে কক্ষে প্রবেশ করেন ডাকসু ভিপি। সন্ধ্যায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মো. রাশেদ খান জানান, প্রক্টরকে তালা খুলে দেয়ার জন্য তার অফিসে গেলে তিনি ভিপি ও আমাদের সাথে অশোভন আচরণ করেন। এমনকি আমরা বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ছাত্র হওয়ার পরেও আমাদের অছাত্র বলে আখ্যায়িত করেন। প্রশাসনের কাছে তালাবদ্ধ কক্ষে প্রবেশে সহায়তা চাওয়ার পরেও কোন সহায়তা না পেয়ে ভিপি সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে তালা ভেঙে তার রুমে প্রবেশ করেন।
এদিকে ফাঁস হওয়া ফোনালাপের একটি কণ্ঠ যে তারই তা স্বীকার করেছেন ভিপি নুর।বিষয়টি পরিস্কার করতে মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে আসেন। সেখানে তিনি দাবি করেন, তার ফোনালাপকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আংশিকভাবে প্রচার করা হয়েছে। অডিও ক্লিপ প্রসঙ্গে নুর বলেন, আমার একটি ফোনালাপ ইলেকট্রনিক মিডিয়ায় বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। আমার পুরোপুরি কথা না শুনিয়ে কিছু অংশ কেটে প্রচার করেছে, যা সাংবাদিকদের নৈতিকতার সঙ্গে যায় না। আমি এর বিরুদ্ধে একটি প্রতিবাদলিপি ও উকিল নোটিশ পাঠাব।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরার কলারোয়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫৩৪৬তম শুভ আবির্ভাব তিথি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *