ডিসেম্বর ৭, ২০১৯
দৈনিক সংগ্রামের খুলনা বিভাগীয় সংবাদদাতা সম্মেলন শুরু

শেখ ইয়াছিন অালমঃ ক্রাইমবার্তা রিপোটঃ  খুলনা অফিস : দৈনিক সংগ্রামের খুলনা বিভাগীয় সংবাদদাতা সম্মেলন-২০১৯ আজ শনিবার সকাল ১০টায় নগরীর ৩৮, ইকবালনগর রোডস্থ পূর্বাঞ্চল ডায়ালগ সেন্টারে শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত অাছেন সংগ্রামের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ নূরুল আমিন। এ সম্মেলনে দৈনিক সংগ্রামের পক্ষ থেকে পত্রিকার নিয়মিত লেখক হিসাবে বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক এম হেফজুর রহমান, সৈয়দ আলী হাকিম ও সায়মন স্বপনকে এবং নিয়মিত পাঠক হিসাবে বিশিষ্ট শিক্ষাবিদ সেখ মনিরুল ইসলামকে সম্মাননা দেয়া হবে।


সম্মেলনে দৈনিক সংগ্রামের জেনারেল ম্যানেজার ও বাংলাদেশ পাবলিকেশন লি. এর কোম্পানি সচিব আবুল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে ও খুলনা ব্যুরো প্রধান আব্দুর রাজ্জাক রানার সঞ্চালনায় বিশেষ অতিথি অাছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি রাশিদুল ইসলাম ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয় ও দৈনিক সংগ্রামের বিজ্ঞাপন ম্যানেজার মো. আসহাবুর রহমান আফতাব।
উক্ত সম্মেলনে খুলনা বিভাগের   সাতক্ষীরা, যশোর, বাগেরহাট, নড়াইল, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া ও মেহেরপুর জেলার সকল জেলা ও উপজেলা সংবাদদাতা উপস্থিত অাছেন। সম্মেলনে যথাসময়ে সকলকে উপস্থিত হওয়ার জন্য সংগ্রামের খুলনা ব্যুরো প্রধান ও অনুষ্ঠানের সঞ্চালক আব্দুর রাজ্জাক রানা সকলকে ধোন্যবাদ জ্ঞাপন করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com