ডিসেম্বর ৮, ২০১৯
সাতক্ষীরায় বাকশিস এর নির্বাচনে এনামুল-মনিরুল পরিষদ ২০ পদের ১৫ টিতে জয়ী

নিজস্ব প্রতিনিধি: উৎসবমূখর পরিবেশে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা জেলা শাখার নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৫২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করার কথা ছিল। ভোট গ্রহণ ও গণনা শেষে গভীর রাতে ফলাফল ঘোষণা করা হয়।
ঘোষিত ফলাফল অনুযায়ী অধ্যক্ষ এনামুল ইসলাম ২৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী অধ্যক্ষ আজিজুর রহমান পেয়েছেন ২১৯ ভোট।
সহ-সভাপতি পদে মো: খলিলুর রহমান ২৮৭ ভোট, মো: কামরুল ইসলাম ২৮১ ভোট, শিপপদ গাইন ২৭১ ভোট, গাজী মোঃ শফিকুল ইসলাম ২৬৬ ভোট এবং ড. মোঃ শিহাব উদ্দিন ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এপদে পরাজিত প্রার্থী মোঃ অলিউর রহমান ২৪১ ভোট, একেএম শফিকুজ্জামান ২৩১ ভোট, বিধান চন্দ্র সাধু ২২২ ভোট, এসএম শহিদুল আলম ২১৯ ভোট এবং মোঃ তোফায়েল আহমেদ ২০৪ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে মোঃ মনিরুল ইসলাম ৩০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ শহিদুল ইসলাম পেয়েছেন ২১৩ ভোট।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ আরশাদ আলী ২৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আসিফ বায়েজিত পেয়েছেন ২৩৩ ভোট।
সহ-সম্পাদক পদে ২৬৯ ভোট পেয়ে মোঃ হারুণ অর রশিদ ও ২৪৮ ভোট পেয়ে রবীন্দ্র নাথ কর্মকার বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী হিরুলাল বিশ্বাস ২৪০ এবং পরমেশ চন্দ্র ঘরামী ২০৩ ভোট পেয়েছেন।
কোষাধ্যক্ষ পদে এসএম শফিউল ইসলাম ২৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মধুসূধন মন্ডল পেয়েছেন ২৩৫ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে নারায়ন চন্দ্র চক্রবর্তী ২৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ নাছির উদ্দিন পেয়েছেন ২৪৪ ভোট।
সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মোঃ নাজমুল হক ২৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রুস্তম আলী পেয়েছেন ২৪৬ ভোট।
প্রকাশনা ও প্রচার সম্পাদক বাসুদেব সিংহ ২৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদ উদ্দিন পেয়েছেন ২৫৩ ভোট।
তথ্য ও পাঠাগার সম্পাদক পদে মোহিত কুমার দাশ ২৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী কান্তি লাল বিশ্বাস পেয়েছেন ২১৭ ভোট।
গণসংযোগ সম্পাদক পদে মোঃ আমজাদ হোসেন ৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জিলানী মাহামুদ পেয়েছেন ১৯৮ ভোট।
সমাজ কল্যাণ সম্পাদক পদে ড. আব্দুল আজিজ ৩১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী মোঃ আইয়ুব আলী পেয়েছেন ১৯৪ ভোট।
ক্রীড়া সম্পাদক পদে মোঃ আব্দুর রশিদ ২৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী গৌরপদ ঘোষ পেয়েছেন ২৩৪ ভোট।
মহিলা সম্পাদক পদে শাহিনা আক্তার বিলকিস ২৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী রিনা পারভীন পেয়েছেন ২২১ ভোট। সহ-মহিলা সম্পাদক পদে সুতপা রাহা ৩২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারহানা জেসমিন পেয়েছেন ১৮৪ ভোট।
নির্বাচিতদের মধ্যে সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, সহ-সম্পাদক হারুণ অর রশিদ, কোষাধ্যক্ষ এসএম শফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোঃ নাজমুল হক এবং ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুর রশিদ ছাড়া আর সকলেই এনামুল-মনিরুল পরিষদের প্রার্থী ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com