বুধবার , ১২ আগস্ট ২০২০

সাতক্ষীরায় জাতীয় ভ্যাট সপ্তাহ উদ্বোধন

ক্রাইমবার্তা রিপোটঃ ‘অনলাইনে ভ্যাট দিবো, উন্নয়নে অংশ নেবো’ স্লোগানে সাতক্ষীরায় জাতীয় ভ্যাট সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সকাল ৯টায় কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগ সাতক্ষীরার আয়োজনে প্রধান অতিথি হিসেবে ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। পরে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়। কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগ সাতক্ষীরার সহকারী কমিশনার মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কর অ ল, সাতক্ষীরা সার্কেল-১৩ এর বিভাগীয় উপ কর কমিশনার উজ্জল কুমার সরদার, জেলা তথ্য অফিসার মোজম্মেল হক, জেলা রেস্তোরা মালিক সমিতির সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে দেশ উন্নয়নের ধারায় চলছে। জনগণকে বুঝাতে হবে, আপনাদের ট্যাক্সের টাকায় দেশের উন্নয়ন তরান্বিত হচ্ছে। জনগণ যদি বুঝতে পারে তাহলে জনগণ স্বত্বস্ফুর্তভাবে কর প্রদানে উৎসাহিত হবে এবং দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বৃদ্ধি পাবে। জনগণের টাকায় যদি জনগণের উন্নয়ন হয় তবে জনগণ ভ্যাট দিতে উৎসাহ পাবে। দেশের মানুষ যদি সচেতন হয়ে ভ্যাট প্রদান করে তাহলে অতি শীঘ্রই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।’

এ সময় উপস্থিত ছিলেন প্রেস মালিক সমিতির সভাপতি এবেল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খোকন, জেলা রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, কোষাধ্যক্ষ শেখ আবুল কালামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন রাজস্ব কর্মকর্তা মো. সরোয়ার আলম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী রাজস্ব কর্মকর্তা কাজী নাসিম এহসান।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরা জেলা যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখান

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখান করেছেন জেলার ত্যাগী নির্যাতিত ও বঞ্চিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *