ডিসেম্বর ১৪, ২০১৯
নবনির্বাচিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ   বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদকে সভাপতি ও জেলার ২২ লক্ষ মানুষের সুখ-দুঃখের সারথী জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান অব্যাহত রয়েছে। এসব বিবৃতি আওয়ামী লীগকে শক্তিশালী করা এবং সাতক্ষীরা জেলার উন্নয়নে কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করা হয়। বিবৃতিদাতারা নবনির্বাচিত জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুখী সুন্দর জীবন কামনা করেন। এসব বিবৃতিতে নবনির্বাচিত জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে আওয়ামী লীগের তৃণমূল থেকে উচ্চ পর্যায়ের সকল স্তরে সাংগাঠনিক সফলতা কামনা করা হয়।
মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সাতক্ষীরা ইউনিট ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সাতক্ষীরা ইউনিটের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক কমান্ডার মোশাররফ হোসেন মশু, আবু বকর সিদ্দিক, সদর উপজেলা কমান্ডার হাসানুল ইসলাম, হাসানুজ্জামান, সুভাষ সরকার, হাসনে জাহিদ জজ, মোস্তফা নুরুল আলম প্রমুখ। অনুরূপ বিবৃতি দিয়েছেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সাতক্ষীরা ইউনিটের পক্ষ থেকে আবু রায়হান তিতু, লায়লা পারভীন সেঁজুতি, এসএম গোলাম ফারুক, আব্দুর রহমান প্রমুখ।
কৃষক লীগের অভিনন্দন: শুক্রবার সকাল ৯টায় সাতক্ষীরা সুলতানপুর সাধারণ সম্পাদকের নিজস্ব বাসায় এবং সকাল সাড়ে ৯টায় সভাপতির নিজস্ব বাসায় উপস্থিত হয়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় সাতক্ষীরা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মুন্জুর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক শেখ হেদায়েতুল ইসলাম, স্থানীয় বিষয়ক সম্পাদক শেখ আফজাল হোসেন, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শেখ আবু রায়হান, পৌর কৃষক লীগের সৈয়দ মো. ছাইদ উদ্দিন প্রমুখ উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানান।
মটরশ্রমিক ইউনিয়নের শুভেচ্ছা: জেলা আ.লীগের সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত হওয়ায় মো. নজরুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের (রেজি:-৫৫০) সাবেক সভাপতি শেখ রবিউল ইসলাম রবিসহ মো. আরশাদ আলী, কাজী আক্তারুজ্জামান মহব্বত, মো. আব্দুস সালাম, শেখ শফিউল ইসলাম, শেখ হুমায়ন কবির স্বপন, মো. শওকাত আলী, জাকির হোসেন টিটু, মো. মুজিবর রহমান প্রমুখ।
পৌর আ.লীগের শুভেচ্ছা: শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতির বাসভবনে উপস্থিত হয়ে নেতৃবৃন্দ নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা শেখ সাহিদ উদ্দীন, শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ আব্দুস সেলিম, কাজী ফিরোজ হাসান, কাজী আক্তার হোসেন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, মুসফিকুর রহমান মিল্টন, আবীরসহ ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের নুর মনোয়ার, আব্দুল মজিদ, শুকুর মাহমুদসহ সকল পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। প্রেসবিজ্ঞপ্তি
জেলা তাঁতীলীগের শুভেচ্ছা: শুক্রবার রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতির নিজস্ব বাসভবনে উপস্থিত হয়ে নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠা সভাপতি ও নবগঠিত জেলা কমিটির আহবায়ক মীর আজাহার আলী শাহীন, সদস্য সচিব কাজী মারুফসহ নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।
সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে এড. মোহাম্মদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা: বাংলাদেশ আওয়ামী লীগ তালা উপজেলা শাখার নব-নির্বাচিত সহ-সভাপতি এড. মোহাম্মদ হোসেনকে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পাটকেলঘাটায় মোহাম্মাদ হোসেনের ব্যক্তিগত চেম্বারে এ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ হাসান জুয়েল, সহ-সভাপতি আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শৈশব আহম্মেদ সাগর, ছাত্রলীগ নেতা আশিক পালসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com