ডিসেম্বর ১৫, ২০১৯
প্যানভিশন টিভির নাটকের স্ক্রিপ্ট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ক্রাইমবার্তা রিপোটঃ  অনুষ্ঠিত হলো প্যানভিশন টিভির নাটকের স্ক্রিপ্ট প্রতিযোগিতা ‘জীবন গল্প’ ২০১৯ এর পুরস্কার বিতরণী। শনিবার বিকেল ৪ টায় প্যানভিশন টিভির নিজস্ব কার্যালয়ে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের সিইও শরীফ বায়জীদ মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক শেখ নজরুল ইসলাম।
নাটকের স্ক্রিপ্ট প্রতিযোগিতা ‘জীবন গল্প’ ২০১৯ এ প্রথম স্থান অধিকার করেন নাজমুল ইসলাম(নাটক: এই শহরের অতিথি), দ্বিতীয় হাসিবুল ইসলাম (নাটক : মিনতি), তৃতীয় এ এইচ রাজীব (নাটক : অতৃপ্ত চাওয়া) ও বিশেষ পুরস্কার পান আল হোসাইন পিয়ারু(নাটক : দানেই বরকত) ও বরজাহান হোসেন( নাটক : পরিণতি)।
পুরস্কার হিসেবে যথাক্রমে নগদ ৩০ হাজার, ২৫ হাজার ও ২০ হাজার টাকা ছাড়াও বিশেষ পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা করে দেয়া হয়, প্রদান করা হয় ক্রেস্ট ও সনদ ।
দেশ এবং প্রবাস থেকে জমা হওয়া অর্ধ শতাধিক স্ক্রিপ্টের মধ্য থেকে বাছাই করে ৫ জনকে পুরস্কৃত করা হয়। বিচারকার্য পরিচালনা করেন স্বনামধন্য নাট্যকার ফজলুল করিম ও আহসান হাবীব খান।
অনুষ্ঠানটি পরিচালনা করেন প্যানভিশন টিভি’র হেড অব প্রোগ্রাম নাট্যকার মাহবুব মুকুল। উপস্থিত ছিলেন গ্রাফিক্স ডিজাইনার মামুনুর রশিদ, প্রডিউসার ফারুক মোহাম্মদ ওমর, ব্রডকাস্ট কর্মকর্তা মিরাদুল মুনীম, আবৃত্তিকার সৈয়দ আল জাবের, ,সসাসের নাট্য সম্পাদক শেখ নজরুল ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। আলোচনায় অংশ নেন বিচারক ও অন্যান্য অতিথিবৃন্দ। পুরস্কারপ্রাপ্তরা তাদের অনুভূতি ব্যক্ত করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com