সুন্দরবনে ফিশিং ট্রলারসহ ৮ জেলে আটক

ক্রাইমবার্তা রিপোটঃ   বন বিভাগের স্মার্ট পেট্রল টিমের সদস্যরা গহিন সুন্দরবনে মান্দারবাড়িয়া অভয়ারণ্য এলাকা থেকে ফিশিং ট্রলার সহ ৮ জেলেকে আটক করেছেন। বুধবার ভোরের দিকে স্মার্ট পেট্রল টিমের দলপতি সেকশন অফিসার (এসও) কামরুল ইসলামের নেতৃত্বে সদস্যরা জেলেদের আটক করে। এ সময় ৩ মন মাছ ও জাল সহ আনুসাঙ্গিক জিনিসপত্র জব্দ করে স্মার্ট টিমের সদস্যরা।
আটককৃত জেলেরা হলেন, পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার বোতলা গ্রামে মৃত নুরু খলিফার ছেলে আবুল কালাম (৪০) এবং একই থানার পশ্চিম পাশারি গ্রামে মৃত নুরুল হক খানের ছেলে আঃ রব খান (৪৭), মৃত হাকিম হাওলাদারের ছেলে নাছির হাওলাদার (৫০), চরবোতলা গ্রামে আঃ হাকিম আকন্দের ছেলে শহিদুল আকম (৩৭), মৃত নুরইসলামের ছেলে সোহেল ইসলাম (৩৫), সুলতান হাওলাদারের ছেলে ডালিম হাওলাদার (২৭), মৃত আঃ রাজ্জাক মাঝির ছেলে করিম মাঝি (৩৫) এবং হরিণতলা গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে নাছির হাওলাদার (৩০)।
সাতক্ষীরার সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান সতত্য নিশ্চিত করে বলেন, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় জেলেদের আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।