ডিসেম্বর ২৮, ২০১৯
মাহফিলে পুলিশ, উত্তেজিত মুসল্লিদের থামালেন আজহারী (ভিডিও)

ক্রাইমবার্তা রিপোটঃ   কক্সবাজারের সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বৃহত্তর খরুলিয়ার দরগাহ পাড়া ষ্টেশন সংলগ্ন মাঠে সময়ের আলোচিত-সমালোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এর আগে মিজানুর রহমান আজহারী আসবেন শুনে প্রচণ্ড শৈত্যপ্রবাহ উপেক্ষা করে দূর-দুরান্ত হতে ধর্মপ্রাণ মুসল্লিরা মাহফিল প্রাঙ্গণে আসতে শুরু করেন।

এ মাহফিলে দেড় লাখের বেশি লোক সমাগম ঘটেছে বলে জানিয়েছেন মাহফিলের আয়োজক কমিটি দরগাহ পাড়া ইসলামী জনকল্যাণ পরিষদ।

এছাড়া স্থানীয়রা জানিয়েছেন, আজহারীর ওয়াজ শুনতে কক্সবাজার সদর, রামু, উখিয়া, টেকনাফ, মহেশখালী, কুতুবদিয়া, চকরিয়া ও পেকুয়াসহ বেশ কয়েকটি জেলা-উপজেলা থেকে লোকজন মাহফিলে অংশগ্রহণ করেছেন। যে কারণে রামু থেকে কক্সবাজারসহ পুরো এলাকায় যানজটের সৃষ্টি হয়। তীব্র যানজটের কারণে আটকে যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কটিও।

এদিকে আজহারী বক্তব্য শুরু করার সময় এক অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিজানুর রহমান আজহারী বক্তব্য দিতে মঞ্চে উপবিষ্ট হওয়ার একটু পরেই এক পুলিশ সদস্য এসে তাকে থামিয়ে দেন।

এ সময় উপস্থিত মুসল্লিরা উত্তেজিত হয়ে পড়েন। আজহারীকের বক্তব্য না দিতে প্রশাসন থেকে কোনো বার্তা দেয়া হচ্ছে বলে মনে করে উত্তাল হয়ে ওঠে মাহফিল।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন আজহারী নিজেই।

ওই পুলিশ সদস্যের বার্তাটি শোনার পর উপস্থিত মুসল্লিদের আশ্বস্ত করেন মিজানুর রহমান আজহারী।

এ সময় আজহারী নিজেই জনতাকে থামতে অনুরোধ করে বলেন, বসেন ভালো কথা বলতেছে। ওয়াজ বন্ধের এমন কোনো বার্তা দেয়া হয়নি। এ মাহফিলকে কেন্দ্র করে পুরো কক্সবাজার শহর জ্যাম হয়ে গেছে এ কথাই জানিয়েছেন ওই পুলিশ সদস্য।

পুলিশের সঙ্গে আজহারীর সেই কথপোকথনের দৃশ্য –

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com