নির্বাচনে চুরি না করে নৌকা যদি পাশ করে তাহলে আমি সমুদ্রে গিয়া ডুব দেব : কাদের সিদ্দিকীর

ক্রাইসবার্তা রিপোটঃ    ক্ষমতাসীন আওয়ামী লীগকে চ্যালেঞ্জ জানিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, শেখ হাসিনা জমের দুয়ার বাইন্ধা আসে নাই। এই দেশে কেউ চিরস্থায়ী না। শেখ হাসিনাও চিরস্থায়ী না। এই কথাটা কেন যে আওয়ামী লীগের লোকেরা ভাবতেছে না, আমি সেটাই বুঝি না। আমি এখান থেকে তাদের চ্যালেঞ্জ করলাম, বাংলাদেশের যে কোন নির্বাচনে চুরি না করে নৌকা যদি পাশ করে তাহলে আমি সমুদ্রে গিয়া ডুব দেব। আজ শনিবার রাজধানীর মহানগর নাট্য মঞ্চে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডির) কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গত ৩০শে ডিসেম্বরের নির্বাচনে কোন ভোট হয় নাই দাবি করে কাদের সিদ্দিকী বলেন, আমি বলি গত ৩০শে ডিসেম্বর এই দেশে কোন ভোট হয় নাই। দেশের মানুষ তাদের ভোট দিতে পারে নাই। সাড়ে তিনশ সদস্যের এই অবৈধ সংসদ।

ভাত খাওয়ার সময় যেভাবে ভাগ করে দেয়া হয়, ঠিক সেভাবে জাতীয় ঐক্যফ্রন্টের আটজনকে নির্বাচিত করে নির্বাচন দেখানো হয়েছিল। তারা কিন্তু সংসদেও গেছে। যদি সংসদ অবৈধ হয় তাহলে ঐক্যফ্রন্টের যে আটজন গেছে তারাও অবৈধ। হয় তারা পদত্যাগ করুক, না হয় ৩০ তারিখের আগেই তাদের বহিষ্কার করুন। তাহলে দেখবেন মানুষ আপনাদের পেছনে দাঁড়াবে। রাজনীতিতে একদিকে থাকতে হবে। সেদিক হচ্ছে মানুষের দিক। মানুষের দিক ছাড়া অন্যদিকে গিয়ে লাভ নাই

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।