সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু বিষয়ক অনুষ্ঠানমালার চতুর্থ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
সভায় জানানো হয়, ১০ জানুয়ারি মুজিব বর্ষের ক্ষণগণনা শুরুর অনুষ্ঠানে সাত হাজার মানুষ জমায়েতের উদ্যোগ নেওয়া হয়েছে।
সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের পর দুপুর আড়াইটায় র‌্যালি, র‌্যালি শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, এরপর সমবেতভাবে জাতীয় সংগীত এবং বিকাল ৩টা থেকে জাতীয়ভাবে আয়োজিত অনুষ্ঠানমালা বড় পর্দায় প্রদর্শন করা হবে। পরে মুজিব বর্ষ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হবে।
সভায় আরও বলা হয়, ৭ জানুয়ারি মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু বিষয়ক অনুষ্ঠানমালার চুড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।
সভায় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সিভিল সার্জন শেখ আবু শাহীন, স্থানীয় সরকারের উপপরিচালক হুসাইন শওকত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাঈদ, জেলা নাগরিক কমিটির আহবায়ক আনিসুর রহিম, সদস্য সচিব আবুল কালাম আজাদ, নাগরিক আন্দোলন মঞ্চের সদস্য সচিব হাফিজুর রহমান মাসুমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও নাগরিক সংগঠনের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।