সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি সরকার দলীয় জন প্রতিনিধি আলফা ও আলিমের এক দিনের রিমান্ড মঞ্জুর

ক্রাইমবার্তা রিপোটঃ    সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারি আলফা ও আলিমের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক রেজওয়ানুজ্জামান এই রিমান্ড মঞ্জুর করেন।

সাতক্ষীরা সদর কোর্ট পরিদর্শক অমল কুমার জানান, সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ গত ১ জানুয়ারি আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত আজ শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আলফা ও আলিম দুই সহোদর দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে।

জানা যায়, আলফা ও আলিমকে গত ৩১ ডিসেম্বর গ্রেফতারের পর আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়। এই দুই চোরাকারবারিসহ কয়েকজনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর বিজিবি’র হাবিলদার মোঃ মোহসীন আলী বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৮। ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের (স্পেশাল পাওয়ার এ্যাক্ট’র) ২৫ বি (১) (বি)/২৫ডি।

উল্লেখ্য ঃ শীর্ষ চোরাকারবারি আলফেরদৌস আলফা মাদক মামলায় ইতিপূর্বে সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কয়েক মাস জেলও খেটেছেন। পরবর্তীতে উচ্চআদালতের জামিনে বেরিয়ে আসেন। তিনি সরকারের তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারি, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়। এছাড়া, আলফার সহোদর আব্দুল আলিম বিজিবি হত্যা মামলার চার্জশীট-ভুক্ত আসামী বলে সদর থানায় দায়েরকৃত ৩৮ নং মামলা সূত্রে জানা গেছে। এই মামলাটি ২০১৩ সালের নভেম্বর মাসে দায়ের করেন ভোমরা বিজিবি’র নায়েক মোঃ নাসির উদ্দীন। মামলাটি আদালতে এখনও বিচারাধীন রয়েছে।

Check Also

পরীমনিকে ধর্ষণচেষ্টায় প্রধান আসামি নাসির গ্রেফতার

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।