রবিবার , ৫ জুলাই ২০২০

এই নির্বাচন আমাদের মুক্তির লড়াই, গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই:

ক্রাইমর্বাতা রিপোট:   প্রশাসনকে ব্যবহার করে নির্বাচনের ফলাফল নির্ধারণের চেষ্টা করা হলে দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে হুশিয়ার দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

শনিবার দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশনের সামনে থেকে গণসংযোগ শুরুর আগে এ হুশিয়ার দেন তিনি।

অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক বলেন, গত ১৩ বছর ধরে আমরা দেখেছি সরকার কী করতে পারে। তাদের কোনো জনসমর্থন নেই। তাদের পাশে ভোটাররা নেই।

তিনি আরও বলেন, নির্বাচনে ইশরাক হোসেন কেউ না, এই নির্বাচন আমাদের মুক্তির লড়াই, গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই, এটা দলের লড়াই। আমাদের নেত্রীকে জেল থেকে বের করার লড়াই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির বৈদেশিকবিষয়ক কমিটির সদস্য ইশরাক বলেন, আপনারা যদি দেশে শান্তি ফিরে পেতে চান, ভোটাধিকার ফিরে পেতে চান, গণতন্ত্রকে রক্ষা করতে চান, আজকে যে দুর্নীতির মহোৎসব হচ্ছে, এসব বন্ধ করতে চান, আমাদের জোরালোভাবে মাঠে থাকতে হবে।

‌‌‌ ‘আপনারা ভয় পাবেন না, আমি আপনাদের পাশে থাকব। আমরা পুলিশকে ভয় পাই না। আমরা মুক্তিযোদ্ধার জাতি।’

আজ কমলাপুর রেলস্টেশন, আরামবাগ, এজিবি কলোনিতে গণসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ডিসিসি নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডিসিসি নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

আম্পানের ৪৪ দিনেও পানিতে তলিয়ে আশাশুনি

ক্রাইমর্বাতা রিপোট: আশাশুনি:  গত ২০ মে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আম্পান। ওই সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *