বুধবার , ১২ আগস্ট ২০২০

সাতক্ষীরা বাইপাস সড়কের তেলবাহি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

ক্রাইমবার্তা রিপোটঃ   তেলবাহি পিকআপের ধাক্কায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা সদরের বাইপাস সড়কের বকচরা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। জনতা দুর্ঘটনা কবলিত ট্রাক ও চালককে আটক করেছে।
নিহতের নাম জাহিদুল ইসলাম (২৫)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের ফজর আলীর ছেলে।
নিহতের বোন ফিরোজা খাতুন জানান, তার ভাই জাহিদুল ইসলাম সাতক্ষীরা উন্মুক্ত বিশ্ববিদালয়ের স্নাতক চুড়ান্ত বর্ষে পড়াশুনা করতো। পড়াশুনার পাশাপাশি সে সাতক্ষীরা শহরের মাষ্টারপাড়ায় থেকে গ্লোবাল কোম্পানীর রিপ্রেজেনটেটিভ হিসেবে কাজ করতো। কোম্পানীর মালের অর্ডার নিতে যাওয়ার সময় সোমবার দুপুরে সে বাইপাস সড়কের বকচরা নামক স্থানে পৌঁছালে বাকাল চেকপোষ্ট থেকে বিনেরপোতাগামি একটি তেলবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-৪১-০৪১৪) তার মোটর সাইকেলের পিছনে ধাক্কা মারে। এতে সে রাস্তায় ছিটকে পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লেঅকজন ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।
সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক প্রদীপ কুমার সানা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।
উল্লেখ্য, প্রতিনিয়ত দুঘটনার কারণে সাতক্ষীরা বাইপাস সড়ক এখন সাতক্ষীরার মৃত্যুকূপ হিসেবে পরিচিতি পেতে শুরু করেছে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

শ্যামনগরে ল্যাব আপারেটর পদে লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের অভিযোগ!

ক্রাইমবার্তা রিপোট : শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চণ্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব অপারেটর পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *