জানুয়ারি ১৪, ২০২০
মুজিব বর্ষে দেশ সেরা সাতক্ষীরা জেলা

ক্রাইমবার্তা রিপোটঃ  ক্লীন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরার রূপকার, মুজিব বর্ষের ক্ষণগণনার চোখ ধাঁধানো উদ্বোধনী অনুষ্ঠান মালার আয়োজনে দেশ সেরা হয়েছে সাতক্ষীরা জেলা। শক্ত হাতে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বিভিন্ন সাহসী পদক্ষেপ গ্রহণ করেছেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। জেলার বিভিন্ন কাজে সফলতার জন্য তাকে বিরল প্রজাতির গাছ উপহার দেওয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে দশটার দিকে সাংবাদিক ইয়ারব হোসেন গাছ তুলে দেন জেলা প্রশাসক ও গাছের পাঠশালার উপদেষ্টা এসএম মোস্তফা কামালের হাতে। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক মাহমুদুর রহমান ও সহকারি কমিশনারগণ।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, এ গাছের পাঠশালার বিরল প্রজাতির গাছ আমার কর্মময় জীবনের সবচেয়ে বড় উপহার। আমি না থাকলেও গাছগুলো বেঁচে থাকবে যুগযুগ ধরে। গাছ মানুষের বড় উপকারি বন্ধু। গাছ মানুষকে নানাভাবে উপকার করে থাকে। একটি গাছ আগামি দিনের বড় সম্পদ। তিনি বলেন, সাতক্ষীরাকে দুর্নীতিমুক্ত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মাদক ও জঙ্গি দমনে জিরো টলারেন্স দেখানো হবে। অবৈধ স্থাপনা, নদী দখলমুক্ত, পরিস্কার পরিচ্ছন্ন সাতক্ষীরা গড়ে তোলার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের ছাদে বিলুপ্ত প্রজাতি, শোভা বর্ধনকারি ও বিভিন্ন প্রজাতির গাছ লাগানো উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ছাদ বাগানের জন্য গাছ দিয়ে সহযোগিতা করবে গাছের পাঠশালার পরিচালক সাংবাদিক ইয়ারব হোসেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com