জানুয়ারি ২১, ২০২০
সাতক্ষীরা মুন্সীগঞ্জে গ্রিল কেটে অজ্ঞান করে লক্ষ লক্ষ টাকার মালামাল চুরি

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের মল্লিকবাড়ি সোমবার গভীর রাতে বিল্ডিং এর গ্রিল কেটে প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। আলহাজ্ব আব্দুল গফুর মল্লিকের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম পল্টু বলেন, প্রতিদিনের মত রাতে ভাত খেয়ে গফুরের স্ত্রী নুরুন্নেছা (৪৫) তার মেয়ে ফারজানা খাতুন (২০) কাজের মহিলা মজি খাতুন (৫০) সবাই ঘুমিয়ে পড়ে। নূরুন্নেছা ও ফারজানাকে অজ্ঞান করে ঘরের ভিতরে থাকা ২০ ভরি স্বর্ণালঙ্কার নগদ দুই লক্ষ আশি হাজার টাকা সহ অন্যান্য মালামাল নিয়ে যায়। কাজের মহিলা মজিকে মৃত্যুর ভয়় দেখিয়ে কম্বল দিয়ে ঢেকে রাখেন চোর সদস্যরা। চুরি করে নিয়ে যাওয়ার পর ভোর চারটার সময় স্থানীয় আবুরাহানকে জানান মুজি খাতুন। স্থানীয়রা এসে অজ্ঞান হয়ে থাকা নূরুন্নেছা ও তার মেয়ে ফারজানাকে অসুস্থ অবস্থায় শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শ্যামনগর থানার তদন্ত কর্মকর্তা ইয়াসিন আলম চৌধুরী বলেন, চুরি হয়েছে আমরা শুনেছি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কাজের মহিলা মজি খাতুনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। চুরির রহস্য উদঘাটন করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। শ্যামনগর সহ পার্শ্ববর্তী ইউনিয়নে এধরনের চুরি প্রতিনিয়ত হওয়ায় আতঙ্কে সাধারণ মানুষ।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com