গণসংযোগে রড-বাঁশ নিয়ে আ’লীগের হামলা, তাবিথসহ আহত ৮০

ক্রাইমবার্তা রিপোটঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রচার মিছিলে হামলার ঘটনা ঘটেছে। এ সময় একদল দুর্বৃত্ত পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে। এতে আহত হয়েছেন সংবাদিকসহ অন্তত ২০-২৫ জন।

গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় আজ সোয়া ১১ টার দিকে এ ঘটনা ঘটে। তাবিথ আউয়াল অভিযোগ করে বলেন, স্থানীয় ৯নং নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে। তারা জয় বাংলা স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ করে। আমার নেতাকর্মীরা আহত হয়েছেন। আমার শরীরেও ইটের আঘাত লেগেছে।

এদিকে এর আগে ভোটাররা যাতে সুষ্ঠুভাবে ভয়-ভীতি ছাড়া নিরপেক্ষভাবে ভোট দিতে পারেন সে ব্যাপারে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছিলেন তাবিথ। হামলার পরও গণসংযোগ অব্যাহত রয়েছে।

আজ সকাল ১০ টা ৫০ মিনিটে গাষবতলীর পর্বত সিনেমা হলের সামনে থেকে গণসংযোগ শুরু করেন তাবিথ। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।