জানুয়ারি ২৩, ২০২০
চাপওয়ালা ব্যক্তি যত বড় হোক তাকে আইনের আওতায় আনা হবে:সাতক্ষীরায় দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ

ক্রাইমবার্তা রিপোটঃআমরা উন্নত রাষ্ট্রে পৌছাতে পারবো না। নদী, খাল, সরকারি জমি দখলকারী ব্যক্তি যেই হোক না কেন, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।

বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষা ও স্বাস্থ্য বিভাগের দুর্নীতি কোনো ভাবেই বরদাস্ত করা হবে না উল্লেখ করে দুদক চেয়ারম্যান আরো বলেন, সব ধরনের কোচিং বাণিজ্য ও নোট বই বন্ধ করতে হবে। এ জন্য জেলা প্রশাসককে কঠোর হওয়ার নির্দেশ দেন। টেকসই উন্নয়নশীল রাষ্ট্র গড়তে হলে মানসম্পন্ন শিক্ষার্থী বের করতে হবে। তা না হলে কেবল সার্টিফিকেট সর্বস্ব শিক্ষার্থী বের হলে সে দেশের জন্য আপদ হবে। যে কোনো ধরনের দুর্নীতিবাজদের বিরুদ্ধে তথ্য দিতে ১০৬ নাম্বারে নাম পরিচয় না দিয়ে তথ্য দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। তিনি আরও বলেন, দুর্নীতিবাজ কেউ বাদ যাবেনা। সে যত বড় আমলা বা রাজনীতিক হননা কেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার। অনুষ্ঠানে মুল প্রবন্ধ উপস্থাপন করেন, দুদকের পরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরী। অনুষ্ঠানে সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডাঃ হোসাইন সাফায়েতসহ জেলার সকল সরকারী অফিস প্রধানগণ, সামাজিক নেতা মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com