সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত তুহিনের স্মরণে দোয়া অনুষ্ঠান

ক্রাইমবার্তা রিপোটঃসাতক্ষীরাঃ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহদের সরণে দোয়া করা হয়েছে। শুক্রুবার জুম্মার নামাজ শেষে সাতক্ষীরা পৌরসভার ৫নং ওয়ার্ডের মিয়াসাহেবের ডাঙ্গা গ্রামের বায়তুল ফালাহ মসজিদ সংলগ্ন হাজী সাহেব চত্ত্বরে এসভা অনুষ্ঠিত হয়।

মসজিদটির খতিব মাওলানা নুরহোসেনের পরিচালনায় অনুষ্ঠানে মাওলানা মুস্তাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহতদের সরণকরে দোয়া করেন।

অনুষ্ঠানে স্থানীয় মসজিদের ইমাম, মাওলা অাব্দুস সালাম, মাওলানা রউফ,অাব্দুল্লাহসহ অনেকে বক্তব্য রাখেন।

বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলামের ভাইপোর  স্মরণে এ দোয়া অনুষ্ঠানের অায়োজন। অনুষ্ঠানে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেয়।  এর অাগে গত শুক্রুবার সড়ক দুর্ঘটনায় ভোমরায় ব্যবশায়ী রবিউল ইসলামের ভাইপো তুহিন নিহত হয়। তার সরণে এ অায়োজন।

!………..0……

ভোমরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরহী নিহত

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার ভেমরা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তুহিন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন তার বড় ভাই শাহিনুন রহমান শাহিন।
শুক্রুবার (১৭ জানুয়ারী) দুপুর ১২টার দিকে সাতক্ষীরা ভোমরা সড়কের বাঁশকল নামক মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
তুহিন সাতক্ষীরা পৌরসভার ৫নং ওয়ার্ডের মিয়াসাহেবের ডাঙ্গা গ্রামের আমজেদ গাজীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রুবার সকালে দাওয়াত খাওয়ার জন্য তুহিন ও শাহিন ভোমরার উদেশ্যে বের হয়। পথি মধ্যে সাতক্ষীরা ভোমরা সড়কের বাঁশকল নামক স্থানে পৌছালে মাটরসাইকেলের সামনে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে আরহীরা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তুহিনকে মৃত ঘোষণা করেন। শাহীন ওই হাসপাতালে চিকিৎসাধীন।
সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ড.অসীম জানান,অতিরিক্ত রক্ত ক্ষণের কারণে তার মৃত্যু হয়েছে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।রাতে মরহুমের নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়।

Check Also

আ’লীগ নেতার বাড়িতে বিজিবি’র অভিযান ॥ ৪৯২ পিস ইয়াবা ও জিপ আটক

ক্রাইমবাতা রিপোট:সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতা ও ভোমরা ইউপির সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলামের গ্রামের বাড়িতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *