বিশবছর পর পৌরসভার রাস্তা সংস্কার তাতেও কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা পৌরসভার রসুলপুর এলাকায় ডা. আজিজুর রহমানের বাড়ির মোড় থেকে শ্যামলের মোড় পর্যন্ত রাস্তার কাজে ব্যাপকভাবে অনিয়ম ও দুর্নীতি হচ্ছে বলে অভিযোগ তুলেছে এলাকাবাসি।

রাস্তায় বড়ো বড়ো ইটের গোটা রুলার পানি না দিয়ে ফেলে রাখা হয়েছে কয়েক দিন ধরে। ফলে ভোগান্তির শিকার পৌর এলাকার ওই রাস্তার পাশে বসবাসকারী সাধারণ মানুষ।

রাস্তার ছবি তোলার সময় রসুলপুর এলাকার এই সড়কের পাশে বসবাসকারী কবির ইসলাম ও মো. বিলায়েত হোসেন অভিযোগ করে বলেন, রাস্তা হওয়ার কথা ছয় ইঞ্চি হচ্ছে তিন ইঞ্চি পুরো। পুরাতন আমা ইটের গোটা পানি রুলার না করে ফেলে রাখা হয়েছে কয়েক দিন ধরে।

ওই এলাকার সাইফুল ইসলাম বলেন এসব অনিয়ম ও দুর্নীতির ব্যাপারে বলতে গেলে এই কাজের ঠিকাদার মুজিবর আমাদেরকে হুমকি ধামকি দিচ্ছে।

ওই এলাকার মুদি ব্যবসায়ী সেতু স্টোরের মালিক মো. আবুল হোসেন বলেন বিশ বছর পরে পৌরসভা এই রাস্তা সংস্কারের কাজ করছে,তাতেও অনিয়ম ও দুর্নীতি হচ্ছে। এই এলাকার সধারণ মানুষ ও এই রাস্তায় চলাচলরত জনসাধারণ সকলে এ অনিয়ম ও দুর্নীতির প্রতিকারে পৌর মেয়র, জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করছে।

এব্যাপারে জানতে ঠিকাদার মুজিবর বলেন, আমরা এ রাস্তার কাজ করছি। অনিয়ম ও দুর্নীতির কথা জানতে চাইলে ঠিকাদার মুজিবর বলেন এ ব্যাপারে পৌরসভার কমিশনার সাগর ভাইয়ের সাথে কথা বলেন।

Check Also

ওয়াশিংটন পোস্টের প্রতিবেদন মহামারি কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশের অর্থনীতি

ক্রাইমবার্তা রিপোট : করোনাভাইরাস মহামারি কাটিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছে বাংলাদেশের অর্থনীতি। এক্ষেত্রে দেশটিকে আশা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *