পাটকেলঘাটায় হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে এক মাহেন্দ্র চালক নিহত, জনতার বিক্ষোভ

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরার পাটকেলঘাটায় হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল (৪৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে তালা উপজেলার পাটকেলঘাটা থানার হারুন-অর-রশিদ কলেজর সামনে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত মাহেন্দ্র চালক আব্দুস সামাদ মোড়ল পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকার মৃত.আছির মোড়লের ছেলে।
স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে মাহেন্দ্র চালিয়ে পাটকেলঘাটায় ফিরছিলেন আব্দুস সামাদ। পথিমধ্যে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে থেকে হাইওয়ে পুলিশ তাকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। এ সময় সিগন্যাল অমান্য করে আব্দুস সামাদ মাহেন্দ্র নিয়ে দ্রুত পাটকেলঘাটার দিকে যাচ্ছিলেন। হাইওয়ে পুলিশ এ সময় পিছন দিক থেকে তাকে ধাওয়া করলে দ্রুত গতিতে মাহেন্দ্র চালাতে গিয়ে তিনি হারুন-অর-রশিদ কলেজের পাশে মাহেন্দ্রসহ উল্টে যান। এ সময় মাহেন্দ্রর নিচে চাপা পড়ে চালক সামাদ মোড়ল ঘটনাস্থলেই মারা যান। এদিকে, মাহেন্দ্র চালক সামাদ মোড়লের মৃত্যুতে উত্তেজিত জনতা পুলিশের বিরুদ্ধে এ সময় বেশ কিছুক্ষন ধরে বিক্ষোভ করেন।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের তার লাশ উদ্ধার করে পাটকেলঘাটা থানায় আনা হয়েছে।
তবে, চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ আলম জানান, হাইওয়ে পুলিশের এস.আই ফিরোজের নেতৃত্বে বিনেরপোতা বাইপাস সড়কের সামনে ৪ টি মাহেন্দ্র আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় মাহেন্দ্র চালক সামাদ মোড়ল সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় মাহেন্দ্র উল্টে চাপা পড়ে চালক সামাদ মোড়ল নিহত হয়েছেন

Check Also

সাতক্ষীরায় স্টুডেন্ট  ওয়েলফেয়ার  ফাউন্ডেশান এর উদ্যোগে খাদ্য, চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ

 রুহুল কুদ্দুস: হাবিবুর রহমান: আশাশুনি:  স্টুডেন্ট  য়েলফেয়ার  ফাউন্ডেশান সাতক্ষীরা এর ব্যবস্থপনায়  ও  ডিডিএমসি এর উদ্যোগে  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *