সাতক্ষীরার মেয়ে জনপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদারের অভিনয়ের জনতের এক দশকের সাক্ষাৎআর (ভিডিও)

ক্রাইমবার্তা রিপোটঃ  জনপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদ। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০’ প্রতিযোগিতার মধ্যদিয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। সে হিসেবে এ বছর ক্যারিয়ারের এক দশক পূর্ণ করেছেন। সাতক্ষীরার এই মেয়েটি প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর ‘বাংলা আমার মাতৃভাষা’ নাটকে। তবে তার অভিনীত প্রথম প্রচারিত নাটক ছিল মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘বিয়োগ ফল’। ২০১২ সালকেই বলা চলে তার সর্বোচ্চ সফলতার বছর। কারণ, এই বছরে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এক দশক পূর্ণ নিয়ে এ অভিনেত্রী বলেন, আমার সৌভাগ্য এই সময়টুকুতে সহকর্মীদের কাছ থেকে অনেক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি।

এ ছাড়া নির্মাতারা আমার ওপর আস্থা রাখেন এটাও বড় পাওয়া। তবে একজন শিল্পী টিকে থাকেন দর্শকের ভালোবাসায়। দর্শক পছন্দ করেন বলেই নির্মাতারা আমাকে নিয়ে ভাবেন। আগামী সময়গুলো এভাবে আমি নিয়মিত কাজ করতে চাই। এ গ্ল্যামারকন্যা বর্তমানে দুই পর্দাতে কাজ করছেন। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘নীড় ভাঙ্গা ঢেউ’ শিরোনামের একটি টেলিছবির শুটিং। এটি নির্মাণ করেছেন আলী সুজন।

চ্যানেল আইয়ের জন্য এটি নির্মাণ করা হয়েছে। একক নাটকের বাইরে ধারাবাহিক নাটকেও সমানতালে অভিনয় করছেন মৌসুমী হামিদ। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত মীর সাব্বিরের পরিচালনায় ‘চোরাকাটা’, এসএ হক অলিকের ‘জায়গীর মাস্টার’, নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’ শিরোনামের তিনটি ধারাবাহিক। প্রচারের অপেক্ষায় আছে ইমরাউল রাফাতের পরিচালনায় ‘বিষয়টি পারিবারিক’ ও মুসাফির রনির ‘তোলপাড়’ ধারাবাহিক দুটি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’ নামের একটি চলচ্চিত্র। এ ছবিটি বাংলা ও ইংরেজি দুই ভাষাতেই মুক্তি পাবে বলে জানান এ অভিনেত্রী। এতে তাকে দেখা যাবে একজন বিধবার চরিত্রে। এটি ছাড়াও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এটি নির্মাণ করছেন আরিফুর জামান। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জনপ্রিয় চরিত্রগুলো নিয়ে নির্মাণ হচ্ছে সিনেমাটি। এই সিনেমায় ‘রাজলক্ষ্মী’ চরিত্রে অভিনয় করছেন এ পর্দাকন্যা। প্রসঙ্গত, মৌসুমী হামিদ অভিনীত ‘জালালের গল্প’, ‘ব্ল্যাকমেইল’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’ সহ কয়েকটি ছবি দর্শকের কাছে প্রশংসিত হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।