সাতক্ষীরায় ভ্রাম্যমাণ আদালতে গাজী হোটেল ও রুমন বেকারি এন্ড ফুড প্রডাক্টসকে জরিমানা

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরা:  অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী রান্না, উন্মুক্ত অবস্থায় বাশি ও পচনশীল খাবার সংরক্ষণ ও রান্না ঘরের পাশে উন্মুক্ত টয়লেট প্রতিস্থাপনের অপরাধে শহরের সঙ্গীতা মোড়ের গাজী হোটেল এন্ড রেস্টুরেন্ট এবং মেয়াদবিহীন ফ্লেভার উদ্রেক তরল ব্যবহারের অপরাধে রুমন বেকারি এন্ড ফুড প্রডাক্টসকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল আমিন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল আমিন জানান, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামালের নির্দেশে সঙ্গীতা মোড়ের গাজী হোটেল এন্ড রেস্টুরেন্টে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী রান্না, উন্মুক্ত অবস্থায় বাশি ও পচনশীল খাবার সংরক্ষণ, রান্না ঘরের পাশে উন্মুক্ত টয়লেট প্রতিস্থাপনের অপরাধে এর মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সময়ে রুমন বেকারি এন্ড ফুড প্রডাক্টসকে মেয়াদবিহীন ফ্লেভার উদ্রেক তরল ব্যবহার ও কর্মীদের কন্টিজেনাস ডিজিজ নেই’ মর্মে সনদ না থাকায় এর ম্যানেজার সুব্রত মজুমদারকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। তিনি জানান, জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।