চালতেতলা থেকে এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রান্তে যুবক আটক

ক্রাইমবার্তা রিপোট:   অর্থের বিনিময়ে ফেসবুকের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের চক্রান্তের অভিযোগে বিল্লাল হোসেন তালুকদার (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

শুক্রবার দুপুরে সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন তালুকদার চালতেতলা বাগানবাড়ি এলাকার মো. গিয়াসউদ্দিনের ছেলে।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশীদ জানান, চালতেতলা বাগানবাড়ি এলাকায় আসন্ন এসএসসি পরীক্ষা ২০২০ সহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য বিল্লাল অর্থের বিনিময়ে ফেইসবুক আইডি ব্যবহার করে প্রশ্নপত্র ফাঁস করার চক্রান্ত করছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব সদস্যরা চালতেতলা বাগানবাড়ি এলাকার সেন্ট মাদার তেরেসা শিশু বিদ্যা নিকেতন স্কুলের সামনে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য বিল্লাল হোসেন তালুকদারকে গ্রেপ্তার করেন। তাকে জিজ্ঞাবাসাদের মাধ্যমে ফেসবুক আইডি (মোহাম্মদ হাবিবুল বাশার) গড়যধসসবফ ঐধনরনঁষ ইধংযধৎ থেকে ফাঁসকৃত বিভিন্ন প্রশ্ন সংক্রান্ত মেসেজ পাওয়া গেছে। তার স্বীকারোক্তিতে এই অপরাধ কর্মকান্ডের জন্য ব্যবহৃত সিম, পেনড্রাইভসহ কিছু ডিভাইস উদ্ধার করা হ

Check Also

লন্ডনে ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত জাহান

তার প্রাণসংশয়, হত্যার হুমকি পাচ্ছেন নাগাড়ে। তাই লন্ডনে শুটিং করতে যাওয়া ভারতীয় সাংসদ ও অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *