শার্শা রামচন্দ্রপুরে গর্ভবতী মা ও মেয়েসহ দুই জনের মরদেহ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোট:  যশোরের শার্শা রামচন্দ্রপুরে স্বর্ণের চেইন চুরির ঘটনায় একই পরিবারের গর্ভবতী মা ও মেয়েসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে পুলিশ। নাভারন এএসপি সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৬ মাস আগে শার্শা রামচন্দ্রপুর গ্রামের আলাউদ্দিনের মেয়ে জুলেখা খাতুনের গলার চেইন চুরি হয়ে যায়। রবিবার সকালে প্রতিবেশি আল মামুনের মেয়ে আমেনা খাতুন(৫) একটি স্বর্ণের চেইন গলায় দিয়ে বাড়ির পাশের একটি দোকানে আসলে চুরি যাওয়া চেইনটি জুলেখার বলে দাবী  করে শিশু কন্যার গলা থেকে চেইনটি কেড়ে নিয়ে তাকে আটকে রাখে। খবর পেয়ে মা ছুটে আসলে তাকেও লাঞ্ছিত করা হয়। পরে চোর বলে তাড়িয়ে দেওয়া হয়। বিষয়টি মেনে নিতে পারেনি তার মা জুলি খাতুন। পরে মান অভিমানে রবিবার সকালে নিজ কন্যাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে নিজে গলায় রশি পেঁচিয়ে মা আত্মহত্যা করে বলে জানায় পুলিশ ও স্থানীয়রা।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দেওয়া হয়। শার্শা থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নাভারন সার্কেল সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান জানান সুরতহাল রিপোর্টের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা করছে। নিহতের স্বামী আল মামুন-জুলেখা ও আলাউদ্দিনের স্ত্রী রেশমাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তবে দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে বলে জানান শার্শা থানা পুলিশ

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।