ফেব্রুয়ারি ৫, ২০২০
ন্যান্সিকে নিয়ে সংগীত পরিচালক সাতক্ষীরার সমীর চলচ্চিত্রের গানে

ক্রাইমবার্তা  রিপোটঃ  নতুন চলচ্চিত্র ‘তুমিময়’ এর ‘প্রেমের প্রকাশ’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন ন্যান্সি। কণ্ঠশিল্পী ও সংগীতপরিচালক এসকে সমীরের সংগীতায়োজনে গোলাম মোস্তফা শিমুলের পরিচালনায় ও ফিরোজ কবির ডলারের সুরে আরও একটি নতুন বাণিজ্যিক চলচ্চিত্র ‘তুমিময়’ এর গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ন্যান্সি। এসকে সমীরের স্টুডিও মিউজিক ল্যাবে সম্প্রতি গানটির রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছে। গানটির কথা দিয়েছেন ছবির পরিচালক গোলাম মোস্তফা শিমুল নিজেই।

গানটির বিষয়ে সংগীত পরিচালক এসকে সমীর বলেন গোলাম মোস্তফা শিমুল ভাইয়ের পরিচালিত সম্পূর্ণ লাভ স্টোরি ছবি ‘তুমিময়’ নতুন এই চলচ্চিত্রে গান থাকছে পাঁচটি ভারত ও বাংলাদেশের যৌথ শিল্পীদের সমন্বয়ে পাঁচটি গানের সংগীত পরিচালনা আমি নিজেই করছি এই পাঁচটি গানের কথা লিখেছেন ছবির পরিচালক শিমুল ভাই নিজেই এবং সবগুলো গানে সুর দিয়েছেন ফিরোজ কবির ডলার। ছবিটি প্রযোজনা করেছেন মোর্শেদ খান হিমেল ভাই। এস কে সমীর বলেন ন্যান্সির সাথে এটাই আমার প্রথম কাজ। এর আগেও শিমুল ভাইয়ের বেশ কয়েকটা ছবিতে আমার কাজ করার সুযোগ হয়েছে সেই গানগুলোতেও সুর দিয়েছিল ফিরোজ কবির ডলার। আমার এবং ডলারের মধ্যে কাজের বোঝাপড়া বরাবরই ভালো আমরা দীর্ঘদিন যাবৎ একসাথে কাজ করছি। সম্প্রতি এই ছবির আরেকটি গানে সংগীত শিল্পী মিলন মাহমুদ কণ্ঠ দিয়েছেন। আমাদের চেষ্টা থাকে সব সময় ভালো কিছু কাজ শ্রোতাদেরকে উপহার দেওয়ার জন্য। সেই উদ্দেশ্যেই আবারো নতুন কাজ আমরা শুরু করলাম। আগামীতে এই ছবিরই আরো ভালো কিছু সংবাদ অপেক্ষা করছে সবার জন্য। সেগুলো সবই ধীরে ধীরে আমরা প্রকাশ করব। আশা করছি ছবি প্রেক্ষাপট ও গান গুলো দিয়ে আমরা পৌঁছে যাব সাধারণ শ্রোতাদের মনের নাগালে।

সংগীত শিল্পী ন্যান্সি গানটি প্রসঙ্গে বলেন এই প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ফিরোজ কবির ডলার ও সংগীত পরিচালক এসকে সমীরের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লাগছে। পরিচালক গোলাম মোস্তফা শিমুলের লাভ স্টোরি ঘরানার ‘তুমিময়’ শিরোনামের এই ছবির গানটি আমার কন্ঠ ও ছবির কাহিনীর সাথে সমন্বয় করে করা হয়েছে আশা করছি আমার ভক্ত-শ্রোতা ও বাংলা গানের অসংখ্য শ্রোতাদের কাছে গানটি অনেক ভালো লাগবে।

অন্যদিকে গায়ক ও সঙ্গীত পরিচালক এস কে সমীর বলেন আমার এমন আরো বেশ কিছু ভালো ভালো কাজ ২০২০ সালে বাংলা গানের শ্রোতাদের মাঝে নিয়ে হাজির হচ্ছি। পুরনো ও পরীক্ষিত শিল্পীদের পাশাপাশি নতুন কন্ঠশিল্পীদের কে নিয়েও আমার কাজ চলছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com