ফেব্রুয়ারি ১১, ২০২০
নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশ সদস্যকে আটক, মারপিট

ক্রাইমবার্তা রিপোটঃ
ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশ কনস্টেবল নাসির হোসেনকে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এ সময় পুলিশ কনস্টেবল নাসির ও ওই গৃহবধূকে মারধর করা হয়। উপজেলার বাবরা গ্রামে এ ঘটনা ঘটে। পরে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করেন।

পুলিশ সদস্য নাসির হোসেন কালীগঞ্জ থানায় কনস্টেবল পদে কর্মরত। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রামের জুয়েল নামে এক যুবক বলেন, ওই গৃহবধূ আমার ভাইয়ের বউ। আমি বাড়িতে ভাত খাচ্ছিলাম।
এ সময় আমার স্ত্রী বলে, দেখো ওই ঘরে কে যেন এসেছে। অনেক সময় হয়ে গেছে এখনো বের হয়নি। এরপর আমি ভাত খেয়ে আমার চাচার সঙ্গে নিয়ে দেখি দু’জনই উলঙ্গ। এরপর তাদের আমরা আটক করে রাখি।

ওই গৃহবধূ সাংবাদিকদের জানান, আমার বাবার বাড়ি কাশিপুর। সেখান থেকেই নাসিরের সঙ্গে আমার পরিচয়। উনি আমার বাড়িতে দু’দিন এসেছেন। ঘরের দরজা খোলা অবস্থায় তাকে আমি নাস্তা করতে দিই। উনি নাস্তা করার সময় হঠাৎ কয়েকজন ঘরের মধ্যে ঢুকে আমাদের মারধর শুরু করেন।

তিনি আরও জানান, আমার স্বামী চিনিকলে চাকরি করেন। তিনি বাড়িতে ছিলেন না। আমার শ^শুরবাড়ির অনেকেই আমাকে দেখতে পারে না। এজন্য আমাকে নিয়ে এমন চক্রান্ত করছে। ওই পুলিশের সঙ্গে আমার শারীরিকভাবে কোন কিছুই হয়নি।

ঘটনাস্থলে অভিযুক্ত পুলিশ সদস্য নাসির হোসেন বলেন, ওই মহিলা পুলিশের সোর্স হিসেবে কাজ করে। এজন্যই মূলত আসা। আসার পরপরই এই ঘটনা ঘটে। এছাড়া তেমন কিছুই না।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, নাসির নামে ওই পুলিশ সদস্যকে সাসপেন্ড করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com