ফেব্রুয়ারি ১২, ২০২০
জীবনকে আত্নবিশ্বাসি করে গড়ে তুলতে দরকার আত্নরক্ষা-সাতক্ষীরায় চিত্র নায়ক রুবেল

নিজস্ব প্রতিনিধি: জীবনকে আত্নরক্ষায় বিশ্বাসি করে গড়ে তুলতে দরকার আত্নরক্ষা। দৈনিক আধাঘণ্টা করে হলেও প্রত্যেকেরই উচিৎ নিয়মিত ব্যায়াম করা। বুধবার সন্ধায় সাতক্ষীরা কামাল নগরে অবস্থিত লেকভিউতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে এ কথা বলেন জনপ্রিয় চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল।
ইয়াং ড্রাগন মার্সাল আট সাতক্ষীরা জেলা শাখার প্রশিক্ষক মোঃ আঃ মাতিতের সভাপতিত্বে অনুষ্ঠানে রুবেল আরো বলেন,প্রত্যেক পরিবারের সদস্যদের সুস্থ থাকতে হলে আত্নরক্ষার কৌশল শেখা উচিত। বিপদে-আপদে আত্নরক্ষা ছাড়া কেউ পরিত্রান পেতে পারে না। তার জন্য দরকার মার্সাল আট। তাই শরীর সুস্থ রাখতে সাতক্ষীরার প্রত্যোক পরিবারে একজন করে সদস্য মার্সাল আট শেখা দরকার। বিকাল থেকেই রুবেল ভক্তরা ভীড় করতে থাকে লেখভিউতে। সন্ধার কিছুক্ষণ পূর্বে লেখভিউতে প্রবেশ করার সাথে সাথে রুবেল ভক্তরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ইয়াং ড্রাগন মার্সাল আট সাতক্ষীরা জেলা শাখার প্রশিক্ষক মোঃ আঃ মাতিতের পক্ষ থেকে তাকে ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া রাতে সদরের ধুলিহরের একটি ওয়াজ মাহফিলে রুবেশ প্রধান অতিথিতর বক্তব্য রাখেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com