ফেব্রুয়ারি ১৪, ২০২০
সাতক্ষীরার শ্যামনগরে করোনার গুজবে এক জনের মৃত্যু: পরিবারের পাশে প্রশাসন

ক্রাইমবার্তা রিপোটঃ   শ্যামনগরে ছেলের করোনা ভাইরাস হয়েছে এমন গুজবে মায়ের মৃত্যুর ঘটনায় পরিবারের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন।

গতকাল ১৩ ফেব্রুয়ারি সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এর নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজর গিফারী উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালী গ্রামে ভারত ফেরত যুবকের করোনা ভাইরাস সংক্রান্ত গুজব ও তার মায়ের আকস্মিক মৃত্যু সংক্রান্ত বিষয়টি সরেজমিন পরিদর্শন করেন। এসময় ওই পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা সহ জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। পরিদর্শনকালে স্থানীয় জনসাধারণ কে আশ্বস্ত করেন, উক্ত ভারত ফেরত যুবক রতনের সাথে করোনা ভাইরাসের কোন সম্পর্ক নেই। গুজবে কান না দিয়ে গ্রামবাসীদেরকে তার ও তার পরিবারের পাশে থাকার জন্য বিনীত অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. অজয় কুমার সাহা, ইউপি চেয়ারম্যান এড. আতাউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রসঙ্গত গত ১১ ফেব্রুয়ারি বিমল কৃষ্ণ রপ্তানের পুত্র রতন কুমার রপ্তান ভারত থেকে বাড়ী ফিরলে স্থানীয়রা গুজব ছড়ায়, রতন করোনা ভাইরাসে আক্রান্ত। তাকে মেরে ফেলা হবে, এমন গুজব শুনে রতনের মা মৃত্যুবরণ করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com