মঙ্গলবার , ১৪ জুলাই ২০২০

সকল প্রেমের সেরা প্রেম মানবপ্রেম ও দেশপ্রেম: শেখ মফিজুর রহমান

ক্রাইমবার্তা রিপোটঃ   জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, সকল প্রেমের সেরা প্রেম মানবপ্রেম ও দেশপ্রেম। আমাদের প্রত্যেকের উচিৎ মানুষকে ভালোবাসা এবং দেশকে ভালোবাসা। এই দুই ভালোবাসা যার মধ্যে থাকবে সে কখনো অন্যায় করতে পারেনা।

তিনি শুক্রবার বিকেলে বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনে বিচার বিভাগ সাতক্ষীরার আয়োজনে বাগেরহাটের সুন্দরবন রিসোর্টে বিচারকদের বার্ষিক মিলনমেলা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপস্থিত সকলের প্রতি এ আহবান জানান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের সহধর্মিণী রুখসানা শিল্পী, বাগেরহাটের জেলা ও দায়রা জজ মোহা. গাজী রহমান ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট স্বপন কুমার সরকার প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন, বিচার বিভাগ সাতক্ষীরা এর সকল বিচারকবৃন্দ, কর্মচারীবৃন্দ ও তাঁদের পরিবারবর্গ।

বার্ষিক মিলনমেলায় গত এক বছরে সাতক্ষীরা জজ কোর্টের যে সকল কর্মচারী চাকরী থেকে বিদায় নিয়েছেন তাঁদের অবদানের প্রতি স্বীকৃতি স্বরূপ ওই মিলনমেলায় বিদায় সংবর্ধনা জানানো হয়।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় নতুন করে আরো ৩০ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা ৪শ ছাড়ালো

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা: সাতক্ষীরায় কেরানা আআক্রাএন্তর সংখ্যা চারশ ছাড়ালো।গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *