ফেব্রুয়ারি ২৫, ২০২০
ফিল্মি স্টাইলে বাবার সামনে ছেলেকে হত্যা

ক্রাইমবার্তা রিপোটঃ   রাজধানীর যাত্রাবাড়ীতে তুচ্ছ ঘটনার জেরে ফিল্মি স্টাইলে বাবার সামনেই ছেলেকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতের নাম ইমন (১৮)। মঙ্গলবার দুপুরে শনির আখড়ার গোবিন্দপুর সরকারি স্কুলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বাবা আবু বকর জানান, দুপুরের খাবার খেতে বাসায় যাওয়ার সময় গোবিন্দপুর সরকারি স্কুলের সামনে নয়ন, রাজু, রুবেল, জিহাদ ও অনিক তাদের গতিরোধ করে। এক পর্যায়ে হামলাকারীদের মধ্যে তিন জন নিহতের বাবা আবু বকরকে ধরে রাখে। এসময় ইমনকে ছুরিকাঘাত করে নয়ন। গুরুতর আহত অবস্থায় ইমনকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান বাবা।
তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

আবু বকর আরও জানান, দুই দিন আগে ইমনকে সাইকেল দিয়ে ধাক্কা দেয় নয়ন। তখন তাদের মধ্যে হাতাহাতি হয়েছিল। তারই জের ধরে ইমনকে ছুরিকাঘাত করা হয়। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখানে। বর্তমানে তিনি ও তার পরিবার শনির আখড়ার গোবিন্দপুর জাপানি বাজার এলাকায় অনু মিয়ার টিনসেটের বাড়ির ভাড়াটিয়া। বাবা আবু বকর ও ছেলে ইমন শনির আখড়ায় গ্রামীণ গার্মেন্টসের অপারেটর হিসেবে করেন। ঘটনার সময় সেখান থেকেই বাসায় ফিরছিলেন। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এই ঘটনায় নয়ন, অনিক, জিহাদুলকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হত্যাকান্ডের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com